ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ ঘন্টা আগে
শিরোনাম

রূপগঞ্জে ডাকাতি: চার ডাকাতের দোষ স্বীকার

  রূপগঞ্জ প্রতিনিধি

প্রকাশ : ২৪ জুন ২০১৯, ১২:১৭

রূপগঞ্জে ডাকাতি: চার ডাকাতের দোষ স্বীকার
প্রতীকী ছবি

রূপগঞ্জের ব্যবসায়ী শামীম আহমেদের বাড়িতে ডাকাতির ঘটনায় আদালতে সুমন সিকদার, ইব্রাহীম ওরফে মন্টু, সাগর আলী ও লাল মিয়া নামে চার ডাকাত দোষ স্বীকার করে জবানবন্দি দিয়েছে।

জবানবন্দিতে ডাকাতরা বলেছেন, তারা টঙ্গী থেকে পিকআপ ভ্যানে ৮/১০ জনের একটি দল রাজধানীর আশপাশের এলাকায় ডাকাতি করে থাকে। গত ২ মে রূপগঞ্জ উপজেলার হাটাব মধ্যপাড়া এলাকায় কাপড় ব্যবসায়ী শামীমের বাড়িতে হানা দিয়ে অস্ত্রের মুখে বাড়ির সবাইকে জিম্মি করে নগদ টাকা ও বিপুল পরিমাণ স্বর্ণালংকার এবং একটি প্রাইভেটকার লুটে নিয়ে যায়।

রোববার বিকেলে নারায়ণগঞ্জের পৃথক ৪টি জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে ডাকাতদের জবানবন্দি গ্রহণ করা হয়েছে।

নারায়ণগঞ্জ কোর্ট পুলিশের এসআই কামাল হোসেন এর সত্যতা নিশ্চিত করে বাংলাদেশ জার্নালকে বলেন, মামলা পিবিআই তদন্ত করছেন। নারায়ণগঞ্জ জেলা পিবিআই এর পুলিশ পরিদর্শক (নিরস্ত্র) মোঃ আঃ বাতেন মিয়া বাংলাদেশ জার্নালকে জানান, পুলিশ সুপার মিজানুর রহমান মুন্সীর তদারকিতে এবং সার্বিক দিক নির্দেশনায় আধুনিক তথ্য প্রযুক্তি ব্যবহার করে ও কৌশলের মাধ্যমে মামলার তদন্তকারী অফিসার পুলিশ পরিদর্শক (নিরস্ত্র) শাহীনূর আলম টঙ্গীসহ বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে চার ডাকাতকে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তারকৃতদের দেয়া তথ্যের ভিত্তিতে লুণ্ঠিত মালামাল উদ্ধারের চেষ্টা চলছে।

বাংলাদেশ জার্নাল/টিপিবি

  • সর্বশেষ
  • পঠিত