ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ৪১ মিনিট আগে
শিরোনাম

‘সত্যের একদিন বিজয় হবেই’

  গোপালগঞ্জ প্রতিনিধি

প্রকাশ : ১৪ জুলাই ২০১৯, ১৪:০৫  
আপডেট :
 ১৪ জুলাই ২০১৯, ১৪:০৮

‘সত্যের একদিন বিজয় হবেই’

আওয়ামী লীগের দলীয় সাবেক এমপি আমানুর রহমান খান রানা বলেছেন, আমার নামে মিথ্যা মামলার দেয়ার কারণে আমি দীর্ঘদিন কারাগারে ছিলাম। আমার বিরুদ্ধে রাজনৈতিক প্রতিহিংসা ও ষড়যন্ত্রমূলকভাবে মামলা করা হয়েছে। আমি আইনের মাধ্যমে বের হয়ে এসেছি। ন্যায় ও সত্যের একদিন বিজয় হবেই।

শনিবার সন্ধ্যায় গোপালগঞ্জর টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে এসব কথা বলেন তিনি।

তিনি বলেন, কারা মুক্তির পর আমি বঙ্গবন্ধুর সমাধিতে এসেছি। আমার বাবা একজন ভাল মানুষ। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ওনাকে দায়িত্ব দিয়েছেন। আমি মনে করি নেত্রী একটি সঠিক সিদ্ধান্ত নিয়েছেন। আমি বিশ্বাস করি আমার বাবা আমার চেয়ে ভাল দায়িত্ব পালন করবে।

এসময় তার সাথে উপস্থিত ছিলেন- টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক আ.ন.ম বজরুল করিম রিপন, ঘাটাইল উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-আহবায়ক তালুকদার মোঃ শাহাজাহান, সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক শহীদুল ইসলাম, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ইশতিয়াক আহম্মেদ রাজিবসহ তার নির্বাচনী এলাকার বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও কয়েক হাজার নেতাকর্মীরা।

এসপি/ আরএ

  • সর্বশেষ
  • পঠিত