ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৫ মিনিট আগে
শিরোনাম

নিয়ম করে দিনে ২ বার ছাত্র পেটান শিক্ষক শরীফুল

  গাজীপুর প্রতিনিধি

প্রকাশ : ১৩ আগস্ট ২০১৯, ২১:৪৪

নিয়ম করে দিনে ২ বার ছাত্র পেটান শিক্ষক শরীফুল

গাজীপুরের শ্রীপুর পৌরসভার ভাঙনাহাটী গ্রামের আবদুস ছাত্তার হাফিজিয়া মাদ্রাসার এক শিক্ষক নিয়ম করে দিনে দুইবার ছাত্রদের বেধড়ক পেটাতেন। ওই শিক্ষকের নাম শরীফুল। নোয়াখালীর বেগমগঞ্জ থানার হাসানহাট গ্রামের আবদুর রহীমের ছেলে শরীফুল।

জানা যায়, পড়ালেখা না পারায় গত ২৭ জুলাই রাতে অন্যসব শিক্ষার্থী ঘুমিয়ে পড়লে মাকসুদুল নামে এক ছাত্রকে বারান্দায় নিয়ে বেদম পেটান শিক্ষক শরীফুল। ঘটনার একদিন পর মাকসুদুলকে তার মা কুলসুম আক্তার দেখার জন্য মাদ্রাসায় যান। এ সময় শরীরের বিভিন্ন জায়গায় মারধরের চিহ্ন দেখে ছেলের কাছ থেকে বিষয়টি জানতে পারেন তিনি।

ছাত্র মাকসুদুল জানায়, মাদ্রাসার বারান্দায় নিয়ে রাত ১১টায় ঘুমাতে যাওয়ার আগে ও সকাল ১১টায় বিরতির সময় তাকে একাধারে ১৫ দিন পেটানো হয়েছে। আঘাত করার সময় চোখ দিয়ে পানি বের হলে এবং কোনো শব্দ করলে ওই শিক্ষক আরও বেশি মারধর করতেন।

নাতির ওপর নির্যাতনের ঘটনায় মাকসুদুলের দাদা আলতাফ হোসেন বাদী হয়ে শুক্রবার শিক্ষক শরীফুল ইসলামকে আসামি করে শ্রীপুর থানায় মামলা করেন।

এ ব্যাপারে ওই মাদ্রাসার প্রধান শিক্ষক হাফেজ মাওলানা বেলায়েত হোসেন বলেন, মাকসুদুলকে কোনো শিক্ষক পেটাননি। দুই সহপাঠীর মধ্যে মারামারি হয়েছিল।

শ্রীপুর থানার ওসি মো. লিয়াকত আলী বলেন, ওই ঘটনায় মামলা হয়েছে। অভিযুক্ত শিক্ষককে পুলিশ খুঁজছে।

বাংলাদেশ জার্নাল/ওয়াইএ

  • সর্বশেষ
  • পঠিত