ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩৭ মিনিট আগে
শিরোনাম

মৌলভীবাজারে সড়ক দুর্ঘটনা স্বামী নিহত, স্ত্রী হাসপাতালে

  মৌলভীবাজার প্রতিনিধি

প্রকাশ : ২১ আগস্ট ২০১৯, ১৪:৫২  
আপডেট :
 ২১ আগস্ট ২০১৯, ১৫:০৩

মৌলভীবাজারে সড়ক দুর্ঘটনা স্বামী নিহত, স্ত্রী হাসপাতালে

মৌলভীবাজারের কুলাউড়ায় ট্রাকের সঙ্গে সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষে নাসির উদ্দিন (৫০) নামে অটোরিকশা যাত্রী নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় নাসির উদ্দিনের স্ত্রী রেহানা পারভীন (৪০) ও তার সন্তান ঐশী (৫) গুরুতর আহত হয়েছেন। তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার রাত ১০টার দিকে কুলাউড়া শহরের স্কুল চৌমুহনী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নাসির হবিগঞ্জ জেলার চুনারুঘাট থানার বাসিন্দা। তিনি ওষুধ কোম্পানি ইউরো ফার্মার কুলাউড়া উপজেলার মার্কেটিং ম্যানেজারের দায়িত্বে ছিলেন।

কুলাউড়া থানার ওসি (তদন্ত) সঞ্জয় চক্রবর্তী জানান, মঙ্গলবার রাত ১০টার দিকে নাসির উদ্দিন তার স্ত্রী রেহানা পারভীন ও পাঁচ বছরের সন্তান ঐশীকে নিয়ে সিএনজিচালিত অটোরিকশায় (মৌলভীবাজার থ ১১-৭৫০৬) মৌলভীবাজার থেকে কুলাউড়ায় আসছিলেন। তাদের অটোরিকশাটি কুলাউড়া শহরের স্কুল চৌমুহনী এলাকায় পৌঁছালে হঠাৎ চালক নিয়ন্ত্রণ হারিয়ে সামনে দাঁড়িয়ে থাকা একটি ট্রাককে সজোরে ধাক্কা দেয়।

এতে অটোরিকশার তিন যাত্রী গুরুতর আহত হন। আশেপাশের লোকজন তাৎক্ষণিক তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে স্বামী, স্ত্রী দুইজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় চিকিৎসকরা তাদেরকে সিলেট ওসমানী হাসপাতালে নিয়ে যাওয়ার পরামর্শ দেন। সিলেট যাওয়ার পথে রাত সাড়ে ১২টার দিকে নাসিরের মৃত্যু হয়। রেহানা পারভীন ও তার সন্তান ঐশীকে সিলেট ওসমানী হাসপাতালে ভর্তি করা হয়েছে। রেহানা পারভীনের অবস্থা আশঙ্কাজনক হলেও শিশুটি শঙ্কামুক্ত।

তিনি জানান, ট্রাক ও সিএনজিচালিত অটোরিকশাটি থানায় নিয়ে আসা হয়েছে। এ ঘটনায় থানায় কোন মামলা হয়নি।

বাংলাদেশ জার্নাল/এনকে

  • সর্বশেষ
  • পঠিত