ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১ আপডেট : ৬ মিনিট আগে
শিরোনাম

প্রেমিকের ফাঁদে গর্ভপাত, মৃত সন্তান হাতে থানায় তরুণী

  রংপুর প্রতিনিধি

প্রকাশ : ২৪ আগস্ট ২০১৯, ১১:২৯

প্রেমিকের ফাঁদে গর্ভপাত, মৃত সন্তান হাতে থানায় তরুণী
ফাইল ফটো

সু-কৌশলে ঘটানো গর্ভপাতে মৃত সন্তান ব্যাগে করে থানায় নিয়ে গিয়ে প্রতারক প্রেমিক ও তার বন্ধুর বিরুদ্ধে মামলা করেছেন এক কলেজ ছাত্রী। ঘটনাটি রংপুরের গঙ্গাচড়া উপজেলার বড়বিল ইউনিয়নের লাঙলেরহাট এলাকার।

স্থানীয় একটি কলেজের উচ্চমাধ্যমিক প্রথম বর্ষে পড়া প্রতারণার শিকার ওই ছাত্রীর অভিযোগ, একই কলেজের অনার্সের ছাত্র জনি তার সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলে। বিয়ের প্রলোভন দেখিয়ে একাধিকবার দৈহিক সম্পর্ক গড়ে তোলে এবং এক পর্যায়ে সে অন্তঃসত্ত্বা হয়ে পড়ে। এ অবস্থায় বিয়ের কথা বললে জনি ঢাকায় পালিয়ে যায়।

এভাবে ৬ মাস কেটে গেলে জনি বিয়ের কথা বলে তার বন্ধু শিমুলের মাধ্যমে মঙ্গলবার (২০ আগস্ট) বিকেলে রংপুরের একটি বাসায় নিয়ে আসে এবং জনি ঢাকা থেকে রওনা দিয়েছে জানিয়ে তাকে ওই বাসায় অপেক্ষা করতে বলে।

এসময় শিমুল তাকে ভাতের সঙ্গে ঘুমের ওষুধ খাইয়ে অচেতন করে পাশের একটি প্রাইভেট ক্লিনিকে গর্ভপাত ঘটায়। পরদিন কৌশলে গর্ভপাত হওয়া মৃত সন্তানটি ব্যাগে করে মেয়েটি তার বাড়িতে যায়।

পরে পরিবারের লোকজনকে সঙ্গে নিয়ে গঙ্গাচড়া মডেল থানায় গিয়ে নিজে বাদী হয়ে জনি ও শিমুলের বিরুদ্ধে সন্তান হত্যার অভিযোগে মামলা করে।

এ তথ্যের সত্যতা নিশ্চিত করে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান জানান, মামলা নেয়া হয়েছে। অভিযুক্তদের গ্রেপ্তারে অভিযান চলছে।

বাংলাদেশ জার্নাল/ওয়াইএ

  • সর্বশেষ
  • পঠিত