ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ২৮ মিনিট আগে
শিরোনাম

স্বেচ্ছাসেবক লীগ নেতা পিযুষ অস্ত্র-ইয়াবাসহ ধরা

  সিলেট প্রতিনিধি

প্রকাশ : ১২ সেপ্টেম্বর ২০১৯, ০১:২৮  
আপডেট :
 ১২ সেপ্টেম্বর ২০১৯, ০১:৪১

স্বেচ্ছাসেবক লীগ নেতা পিযুষ অস্ত্র-ইয়াবাসহ ধরা

সিলেট জেলার মির্জাজাঙ্গাল এলাকায় অভিযান চালিয়ে একটি বিদেশি রিভলবার, দুই রাউন্ড গুলি ও বিপুল পরিমাণ ইয়াবাসহ সিলেট মহানগর স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র সহ-সভাপতি পিযুষ কান্তি দে এবং তার তিন সহযোগীকে আটক করেছে র‍্যাব।

বুধবার রাত সাড়ে ৭টার দিকে মির্জাজাঙ্গাল এলাকার পিযুষের আস্তানা ঘেরাও করে তাদের আটক করা হয়। র‍্যাব-৯ এর একটি বিশেষ সূত্র তাদের আটকের বিষয়টি নিশ্চিত করেছে।

একাধিক প্রত্যক্ষদর্শী ব্যক্তি জানিয়েছেন, মঙ্গলবার সন্ধ্যা ৭টার দিকে মির্জাজাঙ্গালে পিযুষের আস্তানা ঘেরাও করে ফেলে র‍্যাবের বিপুল সংখ্যক সদস্য। এরপর ভেতর থেকে পিযুষসহ চারজনকে ধরে গাড়িতে করে নিয়ে যায় তারা।

সিলেট মহানগর ছাত্রলীগের সাবেক যুগ্ম-আহ্বায়ক পিযুষ কান্তি দে'র বিরুদ্ধে সন্ত্রাসী, চাঁদাবাজি, মারধরসহ নানা অভিযোগ রয়েছে। নগরীর জিন্দাবাজার-লামাবাজার সড়কের মির্জাজাঙ্গালে আস্তানা গড়ে তুলে নিজের কর্মীবাহিনীর মাধ্যমে এসব অপকর্ম করে বলে অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে।

এর আগে চলতি বছরের ২২ জানুয়ারি আরও একবার পুলিশের হাতে গ্রেপ্তার হন সিলেট মহানগর স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র-সহ সভাপতি ও মহানগর ছাত্রলীগের সাবেক যুগ্ম-আহ্বায়ক পিযুষ কান্তি দে।

এরপর ছাড়া পেয়ে ফের নানা কর্মকাণ্ডে নগরজুড়ে আলোচিত ছিলেন তিনি। এছাড়া সম্প্রতি নগরীর জিন্দাবাজারে তিন প্রবাসীকে মারধরের ঘটনাতেও তাকে নিয়ে ব্যাপক সমালোচনার সৃষ্টি হয়। অবশেষে বুধবার ফের র‍্যাবের হাতে আটক হন আওয়ামী রাজনীতির বিতর্কিত এই নেতা।

বাংলাদেশ জার্নাল/ওয়াইএ

  • সর্বশেষ
  • পঠিত