ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ মিনিট আগে
শিরোনাম

ব্লেড দিয়ে নারীর স্তন কেটে ফেলে দিলেন তিনি!

  নেত্রকোনা প্রতিনিধি

প্রকাশ : ১২ সেপ্টেম্বর ২০১৯, ০৫:৫৭

ব্লেড দিয়ে নারীর স্তন কেটে ফেলে দিলেন তিনি!
ব্লেড দিয়ে নারীর স্তন কেটে ফেলার ঘটনায় গ্রেপ্তার ভুয়া চিকিৎসক মানিক তালুকদার

ক্যান্সার হয়েছে জানিয়ে অস্ত্রোপচারের নামে ব্লেড দিয়ে এক নারীর স্তন কেটে ফেলেছেন হোমিও এক চিকিৎসক। এমনই এক ভয়াবহ ঘটনা ঘটেছে নেত্রকোনার খালিয়াজুরী উপজেলার পাঁচহাট বাজারে।

এ অভিযোগে সোমবার রাতে মানিক তালুকদার নামে ওই ভুয়া হোমিও চিকিৎসককে গ্রেপ্তার করেছে পুলিশ। মানিক জেলার মদন উপজেলার কাতলা গ্রামের আমির উদ্দিন তালুকদারের ছেলে। তার বিরুদ্ধে মঙ্গলবার খালিয়াজুরী থানায় প্রতারণার অভিযোগে মামলা হয়েছে।

স্থানীয়রা জানান, খালিয়াজুরীর পাঁচহাট বাজারের ইকবাল হোমিও ফার্মেসিকে চেম্বার বানিয়ে সেখানে চিকিৎসা দিয়ে আসছিলেন মানিক তালুকদার। তিনি নিজেকে মা ও শিশু, চর্ম, যৌন সার্জারিতে বিশেষ অভিজ্ঞ বলে পরিচয় দিতেন।

পুলিশ জানায়, পাঁচহাট গ্রামের ওই নারী বাম স্তনে ব্যথায় ভুগছিলেন। গত ৭ এপ্রিল তিনি মানিক তালুকদারের ইকবাল হোমিও ফার্মেসিতে যান। মানিক ওই নারীর স্তনে ক্যান্সার হয়েছে বলে জানান। একপর্যায়ে তিনি ওই নারীকে অপারেশনের কথা বলে অজ্ঞান করে ব্লেড দিয়ে বাম স্তন কেটে ফেলেন। পরে ওই নারীর মামলার পরিপ্রেক্ষিতে সোমবার রাতে মানিককে গ্রেপ্তার করা হয়।

এ তথ্যের সত্যতা নিশ্চিত করে খালিয়াজুরী থানার ওসি মাহমুদুল হক বলেন, মানিক তালুকদার মূলত একজন ভুয়া চিকিৎসক। গ্রেপ্তারের পর তিনি হোমিও চিকিৎসক হিসেবে পরিচয় দেন। তবে শিক্ষাগত যোগ্যতার সনদপত্র দেখতে চাইলে তিনি তা দেখাতে পারেননি। মামলার পর বুধবার তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

বাংলাদেশ জার্নাল/ওয়াইএ

  • সর্বশেষ
  • পঠিত