ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : কিছুক্ষণ আগে
শিরোনাম

স্বামী বিদেশ, ইমামের সাথে অনৈতিক কাজ করতে গিয়ে ২০০ টাকা জরিমানা!

  মুন্সীগঞ্জ প্রতিনিধি

প্রকাশ : ৩০ সেপ্টেম্বর ২০১৯, ১১:১২

স্বামী বিদেশ, ইমামের সাথে অনৈতিক কাজ করতে গিয়ে ২০০ টাকা জরিমানা!

এক প্রবাসীর স্ত্রীর সঙ্গে অনৈতিক কাজের অভিযোগে মুন্সীগঞ্জের সাবেক এক ইমামকে উত্তম-মধ্যম দিয়ে পুলিশে দিয়েছে জনতা। পরে প্রশাসনের ভ্রাম্যমাণ আদালতে ইমাম আর ওই নারীর অনৈতিক কাজ প্রমাণিত না হলেও ‘অনৈতিক কাজের চেষ্টা’র অভিযোগে তাদের ২০০ টাকা করে জরিমানা করে ছেড়ে দেওয়া হয়েছে।

গতকাল রোববার উপজেলার বাসাইল ইউনিয়নের পাথরঘাটা গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার উত্তর গুয়াখোলা সরকারবাড়ি জামে মসজিদের সাবেক ইমাম মাওলানা মোশারফ হোসেনকে (২৮) গতকাল ভোরে গ্রামের এক প্রবাসীর স্ত্রীর ঘর থেকে বের হতে দেখে তাকে আটক করে জনতা। তাকে গাছের সঙ্গে বেঁধে উত্তম-মধ্যম দেয়া হয়।

পরে ইমাম আর ওই নারীকে পুলিশে সোপর্দ করা হয়। পুলিশ বিকেলে তাদের ভ্রাম্যমাণ আদালতে হাজির করলে প্রত্যেককে ২০০ টাকা করে জরিমানা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট।

সিরাজদিখান উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট রিনাত ফৌজিতা জানান, আটক ব্যক্তিদের বিরুদ্ধে অনৈতিক কাজের অভিযোগ প্রমাণ করতে পারেনি স্থানীয় জনতা। তবে তাদের মোবাইল ফোন পরীক্ষা করে দেখা যায় একে অন্যের সঙ্গে যোগাযোগ ছিল। তাই অনৈতিক কাজের উদ্দেশ্যে নারীর ঘরে প্রবেশের চেষ্টার অভিযোগে তাদের দুজনকে ২০০ টাকা করে জরিমানা করে ছেড়ে দেওয়া হয়।

বাংলাদেশ জার্নাল/ওয়াইএ

  • সর্বশেষ
  • পঠিত