ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১ আপডেট : ২ ঘন্টা আগে
শিরোনাম

যুব মহিলা লীগ নেত্রীকে ছাত্রলীগ নেতার লাগাতার ধর্ষণ

  নারায়ণগঞ্জ প্রতিনিধি

প্রকাশ : ১৫ অক্টোবর ২০১৯, ১১:৪০

যুব মহিলা লীগ নেত্রীকে ছাত্রলীগ নেতার লাগাতার ধর্ষণ

এবার বিয়ের প্রলোভন দিয়ে যুব মহিলা লীগের এক নেত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে ছাত্রলীগের সাবেক এক নেতার বিরুদ্ধে। এ ঘটনায় দায়ের করা মামলায় ছাত্রলীগের ওই নেতাকে আটক করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে। ওই ছাত্রলীগ নেতার নাম শরিফুর রহমান পারভেজ (৪৫)।

সোমবার রাত ৮ টার দিকে সোনারগাঁয়ের কাঁচপুর ইউনিয়নের গঙ্গাপুর বাজার এলাকা থেকে সিদ্ধিরগঞ্জ থানার উপ পরিদর্শক (এসআই) মীর্জা শফি তাকে গ্রেপ্তার করেন।

এ তথ্যের সত্যতা নিশ্চিত করে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ফারুক জানান, গ্রেপ্তারকৃত শরিফুর রহমান পারভেজ যুব মহিলা লীগ নেত্রীর দায়ের করা ধর্ষণ মামলার প্রধান আসামি। ঘটনার পর তিনি এলাকা ছেড়ে পালিয়ে যান। তথ্য প্রযুক্তির সহায়তায় সোমবার রাতে তাকে গ্রেপ্তার করতে সক্ষম হয় পুলিশ।

এর আগে বিয়ের প্রলোভনে ধর্ষণের অভিযোগে ৮ অক্টোবর দুপুরে যুব মহিলা লীগ নেত্রী নিজেই বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে অভিযুক্ত সাবেক ছাত্রলীগ নেতা শরিফুর রহমান পারভেজের (৪৫) বিরুদ্ধে মামলা করেন।

যে বাড়িতে দিনের পর দিন ধর্ষণ করা হতো সেই বাড়ির মালিক সিদ্ধিরগঞ্জ বাজার এলাকার নুরু সেক্রেটারির ছেলে জাহাঙ্গীর আলম জানা ওরফে ডিস জানাকে ২ নম্বর আসামি করা হয়। ৮ অক্টোবর রাতেই নিজ বাসা থেকে ২ নম্বর আসামি জাহাঙ্গীর আলম জানা ওরফে ডিস জানাকে গ্রেপ্তার করে পুলিশ।

  • সর্বশেষ
  • পঠিত