ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ ঘন্টা আগে
শিরোনাম

চকলেটের লোভ দেখিয়ে শিশুকে ধর্ষণ

  ধামরাই (ঢাকা) প্রতিনিধি

প্রকাশ : ১৫ অক্টোবর ২০১৯, ১৫:৫১

চকলেটের লোভ দেখিয়ে শিশুকে ধর্ষণ
প্রতীকী ছবি

ঢাকার ধামরাইয়ে পাঁচ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগে মো. গোলাম মোস্তফা (৪৮) নামে এক ব্যক্তিকে আটক করা হয়েছে। সোমবার পৌর শহরের ইসলামপুর মহল্লায় এ ঘটনা ঘটে।

আটককৃত গোলাম মোস্তফা নেত্রকোনা জেলার কেন্দুয়া থানার আশুজিয়া এলাকার মৃত জবান হোসেনের ছেলে। সে বর্তমানে পৌর শহরের ইসলামপুর মহল্লার মিন্টু মিয়ার বাসার ভাড়াটিয়া।

অভিযোগ সূত্রে জানা যায়, ভিকটিমের মা ও বাবা উভয়ই গার্মেন্টস কর্মী। পিতা-মাতা উভয়ই সকালে কাজে চলে গেলে বাসা ফাঁকা পেয়ে মো. গোলাম মোস্তফা চকলেটের লোভ দেখিয়ে ভিকটিমকে নিজ বসত ঘরে নিয়ে ধর্ষণ করে।

বিকেলে ভিকটিমের মা অফিস থেকে বাসায় ফিরলে ভিটটিম সব খুলে বলে। তখন ভিকটিমের মা তার বাবাকে ফোন দিয়ে বাসায় নিয়ে আসেন। পরে এলাকার লোকজনের সাথে আলোচনা করে গোলাম মোস্তফাকে আসামি করে থানায় অভিযোগ করে। অভিযোগের ভিত্তিতে গতকাল আসামি গোলাম মোস্তফাকে আটক করে।

এ বিষয়ে ধামরাই থানার উপপরিদর্শক মাহিদুল ইসলাম বাংলাদেশ জার্নালকে বলেন, ৫ বছরের শিশু ধর্ষণের ঘটনাটি সত্য। ভিকটিমের বাবা বাদি হয়ে থানায় অভিযোগ করলে অভিযোগের ভিত্তিতে আসামি গোলাম মোস্তফাকে আটক করা হয়েছে। ৫ দিনের রিমান্ড চেয়ে আসামিকে আদালতে পাঠানো হয়েছে।

বাংলাদেশ জার্নাল/এইচকে

  • সর্বশেষ
  • পঠিত