ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৯ মিনিট আগে
শিরোনাম

অপহরণের ১২ দিন পর স্কুলছাত্রী উদ্ধার

  ধামরাই (ঢাকা) প্রতিনিধি

প্রকাশ : ০১ নভেম্বর ২০১৯, ২৩:০০  
আপডেট :
 ০১ নভেম্বর ২০১৯, ২৩:০১

অপহরণের ১২ দিন পর স্কুলছাত্রী উদ্ধার
প্রতীকী ছবি

ঢাকার ধামরাইয়ে হামিদা আফাজউদ্দিন উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির স্কুল ছাত্রীকে উদ্ধারসহ অপহরণের দায়ে আশিকুর রহমান আশিক (২৪) নামের এক অপহরণকারীকে আটক করেছে ধামরাই থানা পুলিশ।

বৃহস্পতিবার রাতে নরসিংদী জেলার রায়পুরা থানার সওদাগর কান্দি এলাকা থেকে রাতে পুলিশ স্কুলছাত্রী উদ্ধারসহ অপহরণকারীকে আটক করেছে। উদ্ধারকৃত স্কুলছাত্রী ধামরাই কুশুরা টোপের বাড়ি হামিদা আফাজউদ্দিন উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণির ছাত্রী মোসা. সুমাইয়া আক্তার (১৫)।

আটককৃত অপহরণরকারী আশিকুর রহমান আশিকের বাড়ি নরসিংদী জেলার রায়পুরা থানার সওদাগরকান্দি গ্রামের মুত কাশেম আলীর ছেলে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, ধামরাই উপজেলার কুশুরা টোপের গ্রামের মো. শুকুর আলীর মেয়ে সে টোপেরবাড়ী হামিদা আফাজউদ্দিন বালিকা উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণির ছাত্রী সুমাইয়া আক্তার (১৫)। গত ১৯/১০/১৯ তারিখে শনিবার স্কুল থেকে কৌশলে ডেকে একটি প্রাইভেটকার যোগে কুশুরা থেকে নরসিংদী জেলার রায়পুরা এলাকায় নিয়ে আটকে রাখে। এরপর বিকেলের দিকে সুমাইয়ার বাবা ও মা সুমাইয়াকে কোথায়ও খোঁজ না পেয়ে বিভিন্ন মানুষের কাছে বলতে থাকে। পরে কোথাও খুঁজে না পেয়ে ধামরাই থানায় মেয়ের মা বাদী হয়ে একটি অপহরণ মামলা দায়ের করে। পরে পুলিশ বৃহস্পতিবার রাতে অভিযান চালিয়ে নরসিংদী জেলার রায়পুর উপজেলার সওদাগরকান্দি এলাকা থেকে তাকে আটক করে।

এই ব্যাপারে সুমাইয়া আক্তারের বাবা মো. শুকুর আলী বাংলাদেশ জার্নালকে বলেন, আশিক আমার মেয়েকে কৌশলে ডেকে নিয়ে অপহরণ করেছে। আমি এর বিচার চাই।

এই ব্যাপারে সুমাইয়ার মা শাহানাজ বেগম বলেন, আমার মেয়েকে আশিক অপহরণ করেছে। আমি এই অপহরণকারীর উপযুক্ত শাস্তি দাবি করি।

এ ব্যাপারে ধামরাই থানার উপ-পরিদর্শক (এস আই) মো. সুলতান আহম্মেদ বাংলাদেশ জার্নালকে বলেন, থানায় একটি অপহরণের মামলা হলে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি অপহরণকারী নরসিংদী জেলার রায়পুরা উপজেলার সওদাগরকান্দি এলাকায় অবস্থান করিতেছে। তখন আমি আমার সঙ্গীয় ফোর্স নিয়ে নরসিংদী সওদাগরকান্দি এলাকা থেকে অপহরণকৃত স্কুলছাত্রীকে উদ্ধার করে অপহরণকারীকে আটক করে ধামরাই থানায় নিয়ে আসি।

এ বিষয়ে ধামরাই থানার ওসি দীপক চন্দ্র সাহা বলেন, অপহরণকারী আশিকুর রহমান আশিককে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে অপহরণের ৭/৩০ ধারায় মামলা দিয়ে আজ সকালে আদালতে প্রেরণ করা হয়েছে।

বাংলাদেশ জার্নাল/এইচকে

  • সর্বশেষ
  • পঠিত