ঢাকা, মঙ্গলবার, ১২ নভেম্বর ২০১৯, ২৮ কার্তিক ১৪২৬ আপডেট : ৪ ঘন্টা আগে English

প্রকাশ : ০৯ নভেম্বর ২০১৯, ২১:০৬

প্রিন্ট

‘বুলবুল’ মোকাবেলায় প্রস্তুত পাইকগাছা পৌর ছাত্রলীগ

‘বুলবুল’ মোকাবেলায় প্রস্তুত পাইকগাছা পৌর ছাত্রলীগ
পাইকগাছা প্রতিনিধি

ঘূর্ণিঝড় ‘বুলবুল’ এর সম্ভাব্য ক্ষয়-ক্ষতি থেকে সাধারণ মানুষকে রক্ষার জন্য ব্যাপক প্রস্তুতি নিয়েছে পাইকগাছা পৌরসভা ছাত্রলীগ। সম্ভাব্য এলাকায় মাইকিং এবং স্থানীয়দের আশ্রয় কেন্দ্রে পৌঁছানোসহ নানাবিধ কার্যক্রম এরই মধ্যে শেষ করেছে সংগঠনটির নেতাকর্মীরা। শনিবার সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করেছেন সংগঠনের সাধারণ সম্পাদক রায়হান পারভেজ রনি।

শনিবার দিনব্যাপী পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক রনির নেতৃত্বে আসন্ন দুর্যোগ সংক্রান্ত সচেতনামূলক কার্যক্রম পরিচালিত হয়।

এ সময় কার্যক্রমে অংশ নেন পাইকগাছা পৌর ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক রাশেদুজ্জামান রাসেল, পাইকগাছা কলেজ ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক, তুহিন সরদার, পরিবেশ বিষয়ক সম্পাদক অহিদুজ্জামান, উপজেলা ছাত্রলীগ নেতা আব্দুর রহিম, বাঁধন মন্ডল, শিপন, তরুণ মন্ডল, হাসান গাজী, সমীরণ মন্ডল, মোহাম্মদ, আকাশ, মাহফুজ প্রমুখ।

এ বিষয়ে ছাত্রলীগ নেতা রনি জানান, যে কোনো সময় ঘূর্ণিঝড় বুলবুলের আগ্রাসনে ক্ষতিগ্রস্ত হতে পারে আমাদের এই অঞ্চল। ইতিমধ্যে আমাদের স্থানীয় সংসদ সদস্য আখতারুজ্জামান বাবু এবং কেন্দ্রীয় ছাত্রলীগ সম্ভাব্য ঘূর্ণিঝড় কবলিত এলাকাগুলোতে স্বেচ্ছাসেবকদের কাজ করার জন্য নির্দেশ দিয়েছে। তারই ধারাবাহিকতায় পৌর এলাকা এবং এর আশপাশের এলাকায় সম্ভাব্য ক্ষতিগ্রস্থদের পাশে দাঁড়াতে আমরা প্রস্তুতি নিয়েছি। এছাড়া দিনব্যাপী বিভিন্ন এলাকায় সচেতনতামূলক মাইকিং কার্যক্রম পরিচালনা এবং স্থানীয়দের আশ্রয় কেন্দ্রে পৌঁছানোর কাজ সম্পন্ন করেছি।

বাংলাদেশ জার্নাল/এইচকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত