ঢাকা, মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ১০ মিনিট আগে
শিরোনাম

মসজিদের ইমামের লালসার শিকার কিশোরী

  রাজশাহী প্রতিনিধি

প্রকাশ : ২৬ নভেম্বর ২০১৯, ২৩:৪০

মসজিদের ইমামের লালসার শিকার কিশোরী
ফাইল ফটো

মক্তবে পড়তে গিয়ে ইমামের লালসার শিকার হয়েছে এক কিশোরী (১৬)। এ ঘটনায় ওই কিশোরী অন্তঃসত্ত্বা হয়ে পড়েছে বলেও অভিযোগ পাওয়া গেছে।

অভিযুক্ত ইমাম ইয়াকুব আলীকেও (৩৫) গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার রাজশাহীর পুঠিয়া উপজেলার সেনভাগ এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। লম্পট ইয়াকুব আলী নরসিংদী জেলার আবুল হোসেনের ছেলে।

তিনি পুঠিয়ার গাঁওপাড়া সেনভাগ জামে মসজিদের ইমাম হিসেবে কর্মরত ছিলেন। মসজিদ সংলগ্ন একটি কক্ষে বসবাস করতেন তিনি। তার স্ত্রী-সন্তান রাজশাহী নগরীর রাজপাড়া এলাকায় বসবাস করে।

ইয়াকুব আলী ইমামতির পাশাপাশি দীর্ঘদিন ধরে মসজিদে এলাকার শিশুদের আরবি শিক্ষা দিতেন। ভুক্তভোগী ওই কিশোরীও তার কাছে পড়তে যেত। সেই সুবাদে কৌশলে নিজ কক্ষে নিয়ে তাকে একাধিকবার সর্বনাশ করেন ইমাম।

এরপর গত জুন মাসে ওই কিশোরী অন্তঃসত্ত্বা হয়ে পড়ে। ওই সময় বিয়ের আশ্বাসে তার গর্ভপাত করান ইমাম। পরে কিশোরীর পরিবার বিষয়টি জেনে যায়। তারা বিয়ের জন্য ইমামকে চাপ দিলে তিনি তাতে অস্বীকৃতি জানান।

এ নিয়ে গত ২৪ নভেম্বর ইয়াকুব আলীকে প্রধান আসামি করে মামলা করেন ভুক্তভোগী কিশোরীর বাবা। মামলায় ইয়াকুব আলীর দুই সহযোগীকেও আসামি করা হয়।

এ তথ্যের সত্যতা নিশ্চিত করে পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল ইসলাম জানান, সোমবার অভিযুক্ত ইয়াকুব আলীকে গ্রেপ্তারের পর আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। এছাড়া মেডিকেল পরীক্ষার জন্য ওই কিশোরীকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নেয়া হয়েছে।

  • সর্বশেষ
  • পঠিত