ঢাকা, মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ৮ মিনিট আগে
শিরোনাম

শ্বশুরের লালসায় অন্তঃসত্ত্বা, মামলা করে ফাঁসলেন সেই প্রবাসীর স্ত্রী!

  ফেনী প্রতিনিধি

প্রকাশ : ২৬ নভেম্বর ২০১৯, ২৩:৫৮

শ্বশুরের লালসায় অন্তঃসত্ত্বা, মামলা করে ফাঁসলেন সেই প্রবাসীর স্ত্রী!

চাচা শ্বশুরের লালসার শিকার হয়ে অন্তঃসত্ত্বা হওয়ার অভিযোগে মামলা করে উল্টো সেই প্রবাসীর স্ত্রীকেই গ্রেপ্তার করেছে। এখন এই গৃহবধূ কারাগারে বন্দি।

এর আগে ২২ নভেম্বর ফেনীর সোনাগাজী থানায় নারী নির্যাতনের মামলাটি করেছিলেন প্রবাসীর স্ত্রী রুনা আক্তার। কিন্তু আদালতের শুনানির আগেই তিনি নিজেই স্বীকার করেন মামলাটি মিথ্যা।

আজ মঙ্গলবার তাকে গ্রেপ্তার করার পর জেল হাজতে পাঠিয়েছেন আদালত। এ ব্যাপারে ফেনী জেলা জজ আদালতের পিপি হাফেজ আহাম্মদ গণমাধ্যমকে জানান, সোনাগাজীর মতিগঞ্জ ইউনিয়নের ছড়াইতকান্দি গ্রামের প্রবাসীর স্ত্রী রুনা আক্তার। গত ২২ নভেম্বর সোনাগাজী থানায় একটি নারী নির্যাতনের মামলা করেছিলেন।

ওই মামলায় তার চাচা শ্বশুর শফিউল্লাহকে একমাত্র আসামি করা হয়েছিলো। মামলায় বলা হয়, শফি তাকে বিভিন্ন সময় কু-প্রস্তাব দিতেন এবং এক পর্যায়ে তার সর্বনাশ করেন। এতে তিনি ৫ মাসের অন্তঃসত্ত্বা হয়ে পড়েছেন। মামলা নেয়ার পর পুলিশ শফিকে গ্রেপ্তার করে।

পিপি আরও জানান, মঙ্গলবার ফেনীর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে মামলার শুনানি অনুষ্ঠিত হয়েছে। আসামি শফিউল্লাহর পক্ষে জামিন আবেদন করেন আইনজীবী।

মামলার বাদি রুনা আক্তার আদালতে বলেন, ‘আমি মামলা করতে চাইনি। আমার শাশুড়ি মিথ্যা মামলা করতে বাধ্য করেছেন।’

রুনা আক্তারের বক্তব্য শোনার পর ট্রাইব্যুনালের বিচারক মামুনুর রশিদ মিথ্যা মামলা দায়ের করার অভিযোগে রুনা আক্তারকে জেলে পাঠানোর নির্দেশ দেন। এবং অভিযুক্ত চাচা শ্বশুর শফির জামিন মঞ্জুর করেন।

জামিন পাওয়ার পর শফি বলেন, ‘জমি নিয়ে বিরোধ থাকায় আমার নামে এই মিথ্যা মামলা দায়ের করা হয়েছে। আদালত এ বিষয়ে সিদ্ধান্ত দেবেন।’

বাংলাদেশ জার্নাল/ওয়াইএ

  • সর্বশেষ
  • পঠিত