ঢাকা, মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১ আপডেট : কিছুক্ষণ আগে
শিরোনাম

স্কুলছাত্রী মেয়ের অন্তঃসত্ত্বা হওয়ার খবরে মায়ের মৃত্যু

  ভোলা প্রতিনিধি

প্রকাশ : ৩০ নভেম্বর ২০১৯, ১৪:৪১

স্কুলছাত্রী মেয়ের অন্তঃসত্ত্বা হওয়ার খবরে মায়ের মৃত্যু
ফাইল ফটো

ভোলার বোরহানউদ্দিন উপজেলায় স্কুলছাত্রী মেয়ের সন্তানসম্ভবার খবর শুনে এক গৃহবধূর মৃত্যু হয়েছে বলে খবর পাওয়া গেছে। জানা গেছে, পঞ্চম শ্রেণি পড়ুয়া মেয়ের পেট উঁচু দেখে টিউমার হয়েছে বলে সন্দেহ হয় মায়ের। পরে গত বুধবার মেয়েকে স্থানীয় চিকিৎসকের কাছে নিয়ে যান ওই নারী।

চিকিৎসক আল্ট্রাসনোগ্রামের পরামর্শ দেন। আল্ট্রাসনোগ্রামের পর দেখা যায় স্কুলছাত্রী ২৮ সপ্তাহের অন্তঃসত্ত্বা। এ খবর শুনেই হার্টঅ্যাটাক হয়ে মারা যান কিশোরীর মা।

ঘটনার পরের দিন গত বৃহস্পতিবার কিশোরীর বাবা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেছেন। মামলায় দুজনকে আসামি করা হয়েছে।

মামলার বিবরণীতে বলা হয়, কয়েক মাস আগে এলাকায় ট্রাক্টরে ইট আনা-নেয়ার কাজ করত দুলাল। স্কুলে যাওয়ার পথে কিশোরীটির ওপর তার নজর পড়ে। পরে টাকার বিনিময়ে এলাকার এক নারীর সহযোগিতায় ওই কিশোরীকে নেশার ট্যাবলেট খাইয়ে সর্বনাশ করে দুলাল।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মোহাইমেনুল ইসলাম বলেন, মামলার পর অভিযান চালিয়ে প্রধান আসামি দুলালকে শুক্রবার ভোরে গ্রেপ্তার করা হয়েছে। দুই নম্বর আসামিকেও আটকের চেষ্টা চলছে। গ্রেফতারকৃত দুলালের বাড়ি লালমোহন উপজেলার ফরাজগঞ্জ ইউনিয়নে।

বাংলাদেশ জার্নাল/ওয়াইএ

  • সর্বশেষ
  • পঠিত