ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : কিছুক্ষণ আগে
শিরোনাম

প্রেমিকের বাড়িতে প্রেমিকার ভাঙচুর!

  চাঁদপুর প্রতিনিধি

প্রকাশ : ০১ ডিসেম্বর ২০১৯, ১০:০০

প্রেমিকের বাড়িতে প্রেমিকার ভাঙচুর!

চাঁদপুরে বিয়ের দাবিতে প্রেমিক মাহবুব আলমের বাড়িতে অনশন ও বসতঘরের আসবাবপত্র ভাঙচুর করছেন সোনিয়া আক্তার (২০) নামে এক প্রেমিকা।

শনিবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত চাঁদপুর সদর উপজেলার পশ্চিম সকদি গ্রামের প্রেমিক শেখ মাহবুব আলমের বাড়িতে অনশন শুরু করেন তার প্রেমিকা সোনিয়া। এ ঘটনায় এলাকাজুড়ে তোলপাড় সৃষ্টি হয়।

অনশনরত সোনিয়া ও এলাকাবাসী জানান, এক বছর ধরে স্থানীয় শেখ সহিদ উল্যাহর ছেলে মাহাবুব আলমের সঙ্গে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। বিভিন্ন সময়ে তাকে নিয়ে নানা স্থানে ঘুরে বেড়ান প্রবাসী মাহাবুব।

এ সময় বিয়ের প্রলোভনে তাকে শারীরিক মিলনে জড়াতে বাধ্য করা হয় বলে অভিযোগ সোনিয়ার। এ নিয়ে গত ১৫ নভেম্বর চাঁদপুর মডেল থানায় নারী নির্যাতন আইনে মামলা দায়ের করেন। এর মধ্যে সোনিয়া তার প্রেমিক মাহবুবের বাড়িতে শনিবার সকালে বিয়ের দাবিতে অবস্থান নিয়ে অনশন শুরু করেন।

এ ব্যাপারে প্রবাসী মাহাবুব আলমের বাবা শেখ সহিদ উল্যাহ সাংবাদিদের জানান, আমার ছেলে বাড়িতে নেই। কিন্তু এই মেয়েটি এসে আমার বসতঘরে ঢুকে আমাদের লাঞ্ছিত এবং ঘরে থাকা আসবাবপত্র ভাঙচুর করে। পরে আমি থানায় খবর দেই।

পরে সংবাদ পেয়ে চাঁদপুর সদর মডেল থানা পুলিশ সন্ধ্যায় এসে মেয়েটিকে উদ্ধার করে থানায় নিয়ে যায়।

ঘটনা সম্পর্কে চাঁদপুর মডেল থানার উপ-পরিদর্শক পলাশ বড়ুয়া জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মেয়েটিকে উদ্ধার করেছি। উভয় পক্ষ অর্থাৎ ছেলের অভিভাবক এবং মেয়ে থানায় আছে। তবে অভিযুক্ত প্রেমিক গা ঢাকা দিয়েছেন।

বাংলাদেশ জার্নাল/ওয়াইএ

  • সর্বশেষ
  • পঠিত