ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ৬ মিনিট আগে
শিরোনাম

বান্ধবীর বাড়িতে গিয়ে চাচার লালসায় স্কুলছাত্রী

  কুড়িগ্রাম প্রতিনিধি

প্রকাশ : ১১ ডিসেম্বর ২০১৯, ০১:০০  
আপডেট :
 ১১ ডিসেম্বর ২০১৯, ০১:০৫

বান্ধবীর বাড়িতে গিয়ে চাচার লালসায় স্কুলছাত্রী
ছবি প্রতীকী

কুড়িগ্রামের ভুরুঙ্গামারীতে বান্ধবীর বাড়িতে গিয়ে তার চাচার লালসার শিকার হয়েছে পঞ্চম শ্রেণির এক ছাত্রী। শুধু তাই নয়, মোবাইল ফোনে সেই গোপন দৃশ্য ধারণও করে ওই চাচা। এমনকি সেই ভিডিও ইন্টারনেটে ছেড়ে দেয়ার হুমকি দিয়ে মেয়েটিকে আরও একাধিকবার নির্যাতন করে মিজানুর রহমান নামের ওই যুবক।

এ ঘটনায় অভিযুক্ত মিজানকে আটক করেছে ভুরুঙ্গামারী থানা পুলিশ। মঙ্গলবার উপজেলার বঙ্গসোনাহাট ইউনিয়নের বানুরকুটি গ্রাম থেকে তাকে আটক করা হয়। ধর্ষক মিজানুর রহমান ওই গ্রামের পান মাহামুদের ছেলে।

পুলিশ ও ভুক্তভোগী মেয়েটির পরিবার জানান, মেয়েটি অভিযুক্ত মিজানের ভাতিজির বান্ধবী। সেই সূত্রে তাদের বাড়িতে যাতায়াত ছিল মেয়েটির। কয়েকদিন আগে মেয়েটি তার বান্ধবীর খোঁজে ওই বাড়িতে যায়।

এসময় মিজান বাড়িতে একা থাকার সুযোগে মেয়েটিকে জোরপূর্বক নির্যাতন করে। এবং সেই দৃশ্য মোবাইল ফোনে ধারণ করে। এরপর ভিডিও ইন্টারনেটে ছেড়ে দেয়ার হুমকি দিয়ে মেয়েটিকে আরও একাধিকবার নির্যাতন করে মিজান।

পরে মেয়েটি তার এক আত্মীয়কে বিষয়টি জানালে তিনি (আত্মীয়) থানায় ফোন করে পুলিশকে বিষয়টি অবগত করেন। অভিযোগ পেয়ে পুলিশ অভিযান চালিয়ে মিজানকে আটক করে।

এ বিষয়ে ভুরুঙ্গামারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমতিয়াজ কবির জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে অভিযুক্ত মিজানুর মেয়েটিকে নির্যাতন ও ভিডিও ধারণের কথা স্বীকার করেছে। এ ঘটনায় মেয়েটির পরিবারের পক্ষ থেকে তাকে একমাত্র আসামি করে একটি মামলা করেছে। ভিডিও ধারণকৃত সেই মোবাইল ফোনটি উদ্ধারের চেষ্টা করছে পুলিশ।

  • সর্বশেষ
  • পঠিত