ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৫ মিনিট আগে
শিরোনাম

ঢাকায় গোলাগুলিতে ‘কসাই রাজিব’ নিহত

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ২০ জুলাই ২০২০, ১৩:২৮

ঢাকায় গোলাগুলিতে ‘কসাই রাজিব’ নিহত

রাজধানীর খিলগাঁওয়ের নাগদারপাড়ে গোয়েন্দা পুলিশের (ডিবি) সঙ্গে কথিত ‘গোলাগুলিতে’ ২৫ মামলার আসামি এক সন্দেহভাজন মাদক চোরাকারবারি নিহত হয়েছেন। তার নাম রাজিব ওরফে কসাই রাজিব।

রোববার দিবাগত রাত আড়াইটার দিকে এই ঘটনা ঘটে।

এ তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন খিলগাঁও থানার পুলিশ পরিদর্শক (এসআই) মানিক। তিনি জানান, গোলাগুলির সময় গুলিবিদ্ধ রাজিবকে উদ্ধার করে ঢাকা মেডিকেলের জরুরি বিভাগে নিয়ে গেলে ভোর পাঁচটার দিকে কর্তব্যরত চিকিৎসক রাজিবকে মৃত্যু ঘোষণা করেন। পরে লাশ জরুরি বিভাগের মর্গে রাখা হয়।

পুলিশ বলছে, নিহত রাজীব (৩৫) সন্ত্রাসী কর্মকাণ্ডের জন্য ওই এলাকায় ‘কসাই রাজিব’ হিসাবে পরিচিত ছিলেন। তার বিরুদ্ধে অস্ত্র ও মাদক আইনে বিভিন্ন থানায় ২৫টি মামলা রয়েছে।

ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের মতিঝিল বিভাগের উপ-কমিশনার মো. আসাদুজ্জামান গণমাধ্যমকে বলেন, গোয়েন্দা পুলিশের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে ভোররাতে খিলগাঁও নাগদারপাড় এলাকায় মাদকবিরোধী অভিযানে যায়। সেখানে পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক কারবারিরা গুলি করে। পুলিশও তখন পাল্টা গুলি চালায়। গোলাগুলি থামার পর সেখানে একজনকে পড়ে থাকতে দেখা যায়।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক গুলিবিদ্ধ ওই ব্যক্তিকে মৃত ঘোষণা করেন। পরে পুলিশ তার পরিচয় জানতে পারে বলে আসাদুজ্জামানের ভাষ্য।

তিনি বলেন, ঘটনাস্থলে একটি পিস্তল ও দুই রাউন্ড গুলি এবং রাজিবের দেহ তল্লাশি করে ৫০০ ইয়াবা পেয়েছে পুলিশ।

বাংলাদেশ জার্নাল/ওয়াইএ

  • সর্বশেষ
  • পঠিত