ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১ আপডেট : কিছুক্ষণ আগে
শিরোনাম

বাসায় ফেরা হলো না ট্রাফিক পুলিশ বাবুলের

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ২১ অক্টোবর ২০২০, ০৫:৩৬  
আপডেট :
 ২১ অক্টোবর ২০২০, ০৯:৫০

বাসায় ফেরা হলো না ট্রাফিক পুলিশ বাবুলের

রাজধানীর যাত্রাবাড়ীতে পিকআপ ভ্যানের ধাক্কায় বাবুল শেখ (৪৭) নামে এক ট্রাফিক সার্জেন্ট নিহত হয়েছেন বলে খবর পাওয়া গেছে। ঘটনার পরপরই পিকআপ ভ্যানসহ চালককে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার রাত আনুমানিক ১০টার দিকে এই দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনার পর গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রাত ১১টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

নিহত বাবুল সেখের বাড়ি পাবনার বেড়া উপজেলার পশ্চিম বকচর গ্রামে। তার বাবার নাম জাফর সেখ। বাবুল কোতয়ালি জোনে ট্রাফিক বিভাগে টিএসআই হিসেবে কর্মরত ছিলেন। দুই সন্তানের জনক বাবুল পরিবারের সঙ্গে যাত্রাবাড়ীর সামাদনগরে থাকতেন।

জানা যায়, রাতে ডিউটি শেষ করে মোটরসাইকেলে যাত্রাবাড়ীর সামাদনগরে বাসায় ফিরছিলেন বাবুল। ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে কলাপট্টি এলাকায় আসার পর একটি পিকআপ ভ্যানের সঙ্গে ধাক্কা লেগে বাবুল মাথায় আঘাত পান।

গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক রাত ১১টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

এ তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন যাত্রাবাড়ী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম। তিনি জানান, দুর্ঘটনার পর পিকআপ ভ্যানটি জব্দ করা হয়েছে এবং যানটির চালককে আটক করা হয়েছে।

বাংলাদেশ জার্নাল/আর

  • সর্বশেষ
  • পঠিত