ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ৬ মিনিট আগে
শিরোনাম

গুলিবিদ্ধ হয়ে মৃত্যুর আগে ফেসবুকে যা লিখেছিলেন পুলিশ কনস্টেবল

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ০৭ আগস্ট ২০২১, ১৩:৫২

মৃত্যুর আগে ফেসবুকে যা লিখেছিলেন সেই কনস্টেবল
ফাইল ফটো

ঢাকা জেলার পুলিশ সুপার (এসপি) মো. মারুফ হোসেন সরদারের বাসায় নিরাপত্তার দায়িত্বে থাকা এক কনস্টেবল গুলিবিদ্ধ হয়ে মারা গেছেন। শুক্রবার বিকেলে এ ঘটনা ঘটে।

জানা যায়, রাজধানীর বেইলি রোডে এসপি মারুফ সরদারের বাসভবনের প্রধান ফটকে নিরাপত্তার দায়িত্বে ছিলেন তিনি। কনস্টেবলের নাম মেহেদি হাসান (২৬)। তার বাড়ি টাঙ্গাইলে। এই ঘটনাকে আত্মহত্যা বলে ধারণা করলেও এ বিষয়ে বিস্তারিত কিছু জানাতে পারেনি পুলিশ।

তবে মেহেদী হাসান মৃত্যুর দু’দিন আগে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এক পোস্টে লিখেছিলেন, ‘কথা দিয়ে আঘাত না করে হাত দিয়ে আঘাত করা যেত। ক্ষতটা অন্তত দ্রুত সেরে যেত।’

কনস্টেবলের এমন স্ট্যাটাস থেকে কিছুটা হলেও ধারণা করা যায় কতটা আঘাতে তিনি যন্ত্রণাদগ্ধ ছিলেন। এমন আরও কয়েকটি আবেগময়ী স্ট্যাটাস দিয়েছিলেন কনস্টেবল মেহেদি হাসান।

শুক্রবার এসপি মারুফ হোসেন সরদার জানিয়েছেন, দুপুরের দিকে মেহেদি হাসান প্রধান ফটকে রাইফেল নিয়ে দায়িত্ব পালন করছিলেন। রাইফেলে গুলি লোড করা ছিল। মনে হচ্ছে, মেহেদি আত্মহত্যা করেছেন। আবার অসাবধানতাবশত ট্রিগারে চাপ লেগে গুলি বেরিয়ে যেতেও পারে। সিআইডির অপরাধ শনাক্ত দল ঘটনাস্থল থেকে আলামত সংগ্রহ করছে।

রমনা থানার ডিউটি অফিসার এসআই আমেনা বেগম শুক্রবার সন্ধ্যায় জানিয়েছেন, এ ঘটনায় এখনো কোনো মামলা হয়নি।

আরো পড়ুন- এসপির বাড়িতে গুলিবিদ্ধ কনস্টেবল, হাসপাতালে মৃত্যু

বাংলাদেশ জার্নাল/ওয়াইএ

  • সর্বশেষ
  • পঠিত