কলেজছাত্রী ধর্ষণ মামলার পলাতক আসামি গ্রেপ্তার

প্রকাশ : ১৩ আগস্ট ২০২২, ১৬:২৪ | অনলাইন সংস্করণ

  নিজস্ব প্রতি‌বেদক

রাজধানীর উত্তরা পূর্ব এলাকা থে‌কে কলেজছাত্রী ধর্ষণ মামলার এজাহারভুক্ত পলাতক আসামি নাজমুল হুদা সাহেদকে (১৯) গ্রেপ্তার ক‌রে‌ছে র‌্যাব-১। শুক্রবার রা‌তে তাকে গ্রেপ্তার করা হয়। র‌্যাব-১ ব‌্যাটা‌লিয়ন থে‌কে থে‌কে পাঠ‌ে‌নো সংবাদ বিজ্ঞ‌প্তি‌তে এই তথ্য পাওয়া গেছে। 

বিজ্ঞ‌প্তি‌তে বলা হয়, দীর্ঘদিন ধ‌রে ভুক্ত‌ভোগীর স‌ঙ্গে নাজমুল হুদার প্রেমের সর্ম্পক চলছিল। ভিকটিম পূবাইল এলাকার এক‌টি ক‌লে‌জের শিক্ষার্থী। 

এর আগে ভিকটিম এক‌টি স্কু‌লে পড়াশোনা করার সময় নাজমুলের স‌ঙ্গে পরিচয় হয়। একপর্যায়ে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। গত ২৯ মে বি‌কে‌লে নাজমুল হুদা ভিকটিমের ভাড়া বাসায় গি‌য়ে বি‌য়ের প্রলোভন দেখিয়ে শারীরিক সর্ম্পক স্থাপন করতে চাইলে ভিকটিম রাজি হন‌নি। প‌রে নাজমুল তা‌কে ধর্ষণ করেন। এরপর ভিকটিম বিয়ের জন্য চাপ দিলে নাজমুল গড়িমসি করতে থাকেন। 

এক পর্যায়ে অভিযুক্ত নাজমুল বিষয়টি কাউকে না জানাতে ভিকটিমকে ভয়-ভীতি ও হুমকি ‌দি‌তে থাকেন। এ প্রেক্ষিতে ভিকটিমের বাবা গাজীপুরের পূবাইল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইন মামলা দায়ের করেন। পাশাপা‌শি ভিকটিম ও তার পরিবার র‌্যাব-১ এর কা‌ছে আইনগত সাহায্য কামনা করে। এরই প্রেক্ষিতে র‌্যাব-১ ছায়াতদন্ত এবং গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করে অ‌ভিযুক্ত‌কে গ্রেপ্তার ক‌রে। 

বাংলাদেশ জার্নাল/ সুজন/এমএম