ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৪ মিনিট আগে
শিরোনাম

বিসিএস ক্যাডার পরিচয়ে প্রেম-শারীরিক সম্পর্ক, অতঃপর…

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ০৬ সেপ্টেম্বর ২০১৯, ০৯:১০

বিসিএস ক্যাডার পরিচয়ে প্রেম-শারীরিক সম্পর্ক, অতঃপর…

প্রশাসন ক্যাডারের সহকারী কমিশনার পরিচয় দিয়ে এক তরুণীকে প্রেমের ফাঁদে ফেলার পর তার সঙ্গে শারীরিক সম্পর্ক করেছেন ওয়ালিদ হোসেন রাসেল নামে এক যুবক। এমনকি যথারীতি চাঁদা দাবিসহ বিভিন্নভাবে ব্ল্যাকমেইলও শুরু করেছিলেন রাসেল।

প্রতারণার বিষয়টি বুঝতে পেরে ওই তরুণী র‌্যাব-৪ এ অভিযোগ করেন। এরপর বৃহস্পতিবার বিকেলে রাজধানীর মিরপুর এলাকার একটি ভাড়া বাসা থেকে ওই প্রতারককে গ্রেপ্তার করা হয়। এ সময় ল্যাপটপ ও পেনড্রাইভে সংরক্ষিত বিভিন্ন অশ্লীল ছবিও জব্দ করে র‌্যাব।

র‌্যাব-৪ এর দাবি, গ্রেপ্তার রাসেল ভুয়া ম্যাজিস্ট্রেট পরিচয়ে আরও চার পাঁচজন মেয়েকে প্রেমের ফাঁদে ফেলে তাদের সঙ্গে শারীরিক সম্পর্ক করেছেন। এমনকি গোপনে সেই সব অশ্লীল দৃশ্য মোবাইলফোনেও ধারণ করেন। এর পরই রাসেল ওই তরুণীদের বিভিন্নভাবে ব্ল্যাকমেইল চাঁদা দাবি শুরু করেন।

র‌্যাব-৪ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া কো-অর্ডিনেটর) এএসপি মোহাম্মদ সাজেদুল ইসলাম সজল বলেন, ভুক্তভোগী ওই তরুণী একটি অভিজাত পরিবারের সন্তান। তার বাবা ঢাকা বিশ্ববিদ্যালয়ের অবসরপ্রাপ্ত অধ্যাপক। ইডেন মহিলা কলেজে অধ্যায়নকালে বিশেষ প্রয়োজনে বরিশাল শহরে অবস্থান করে লেখাপড়া করে আসছিলো ওই তরুণী।

প্রথমে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ৩৬তম বিসিএস পরীক্ষায় উত্তীর্ণ হয়ে ম্যাজিস্ট্রেট পরিচয় দিয়ে ওই তরুণীর সঙ্গে কথোপকথন শুরু করেন রাসেল। এরপর চলে গভীর প্রেম। অবশেষে অন্তরঙ্গ মুহূর্তের ছবি তুলে ব্ল্যাকমেইলের ফাঁদ পাতেন রাসেল। এভাবে ইচ্ছেমতো বেশ কয়েকজন তরুণীকে হয়রানি করে আসছিলেন তিনি।

বাংলাদেশ জার্নাল/ওয়াইএ

  • সর্বশেষ
  • পঠিত