ঢাকা, বুধবার, ২১ অক্টোবর ২০২০, ৬ কার্তিক ১৪২৭ আপডেট : ১৯ মিনিট আগে English

প্রকাশ : ২৩ সেপ্টেম্বর ২০২০, ১৯:২৮

প্রিন্ট

অর্থনৈতিক অঞ্চল কর্তৃপক্ষ-এইচএসবিসি ব্যাংক সমঝোতা সই

অর্থনৈতিক অঞ্চল কর্তৃপক্ষ-এইচএসবিসি ব্যাংক সমঝোতা সই
জার্নাল ডেস্ক

বিনিয়োগকারীদের আধুনিক প্রযুক্তি নির্ভর ব্যাকিংসেবা প্রদান করা এবং বঙ্গবন্ধু শেখ মুজিব শিল্পনগরে একটি বিজনেস ডেভেলপমেন্ট অফিস স্থাপনের লক্ষ্যে বাংলাদেশ অর্থনৈতিক অঞ্চল কর্তৃপক্ষ এবং এইচএসবিসি ব্যাংকের সাথে একটি সমঝোতাস্মারক স্বাক্ষর হয়েছে।

বেজারপক্ষে মহাব্যবস্থাপক (প্রশাসনও অর্থ), শোয়েব এবং এইচএসবিসি ব্যাংকের পক্ষে সিইও মাহবুব-উর-রহমান চুক্তি স্বাক্ষর করেন।

এই সমঝোতা স্মারক স্বাক্ষরের ফলে দেশী-বিদেশী বিনিয়োগকারীদের দ্রুততম সময়ে, সহজে ও নিরাপদে সকল ধরনের আধুনিক প্রযুক্তিনির্ভর ব্যাংকিং সেবা প্রদান করা সম্ভব হবে।

দেশী-বিদেশী বিনিয়োগকারী, উদ্যোক্তা, কোম্পানিসমূহ সোনালী ব্যাংকের মাধ্যমে আধুনিক ব্যাংকিংসহ বিশেষত আন্তর্জাতিক বাণিজ্য অর্থায়ন, বৈদেশিক মুদ্রা লেনদেন, অফশোর ব্যাংকিং ইত্যাদির মাধ্যমেদেশে শিল্পায়ন ও বাণিজ্য প্রসারে অগ্রণী ভূমিকা রাখবে।

এ সময় বেজা ওএইচএসবিসি ব্যাংকের উর্দ্ধতন নির্বাহীবৃন্দ উপস্থিত ছিলেন। সভায় সভাপতিত্ব করেন বেজার নির্বাহী চেয়ারম্যান পবন চৌধুরী।

অনুষ্ঠানে এইচএসবিসি ব্যাংকের সিইও বলেন, বিনিয়োগকারীদের সেবা প্রদানের জন্য সোনালী ব্যাংকের মাধ্যম একটি নতুন ক্ষেত্র উন্মোচিত হল।

বাংলাদেশ জার্নাল/আরকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত