ঢাকা, মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ৯ অগ্রহায়ণ ১৪২৭ আপডেট : ১৭ মিনিট আগে English

প্রকাশ : ২৫ অক্টোবর ২০২০, ১৭:৫৭

প্রিন্ট

‘‌‌সম্মান সাহাবী’কে অ্যাম্বুলেন্স দিলো শাহ্জালাল ব্যাংক

‘‌‌সম্মান সাহাবী’কে অ্যাম্বুলেন্স দিলো শাহ্জালাল ব্যাংক
জার্নাল ডেস্ক

সম্মান সাহাবী ঢাকা জেলার নবাবগঞ্জ উপজেলার বয়স্কদের পুনর্বাসন ও যুবক-যুবতীদের কারিগরী শিক্ষা প্রদান বিষয়ক একটি প্রতিষ্ঠান। প্রতিষ্ঠানটি শুরু থেকেই সমাজের দরিদ্র, দুস্থ ও অসহায় মানুষদেরকে বিভিন্নভাবে সাহায্য-সহযোগিতা করে আসছে।

শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেডের করপোরেট সামাজিক দায়বদ্ধতা (সিএসআর) কার্যক্রমের অংশ হিসেবে ২৫ অক্টোবর রোববার সম্মান সাহাবীকে ব্যাংকের পক্ষ থেকে একটি হাইয়েস অ্যাম্বুলেন্স প্রদান করা হয়। শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেডের সম্মানিত চেয়ারম্যান সানাউল্লাহ সাহিদ সম্মান সাহাবী এর পরিচালক তোফাজ্জল হোসেনের কাছে হাইয়েস অ্যাম্বুলেন্সের প্রতীকী চাবি তুলে দেন। নবাবগঞ্জ উপজেলার অসহায় ও দরিদ্র রোগীদের বিনামূল্যে সেবাপ্রদানের জন্য ব্যাংকের পক্ষ থেকে অ্যাম্বুলেন্সটি প্রদান করা হয়।

এসময় অন্যান্যের মধ্যে শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেডের পরিচালক ও প্রাক্তন চেয়ারম্যান আক্কাচ উদ্দিন মোল্লা, পরিচালক গোলাম কুদ্দুছ, ব্যবস্থাপনা পরিচালক ও সিইও এম. শহীদুল ইসলাম, সম্মান সাহাবী এর পরিচালক জসিম উদ্দিন, মুহাম্মদ আল হাসান ও ওমর ফারুক, ব্যাংকের জনসংযোগ ও ব্যাংক ফাউন্ডেশনের প্রধান সামছুদ্দোহা (শিমু) এবং কোম্পানী সচিব আবুল বাশার উপস্থিত ছিলেন।

বাংলাদেশ জার্নাল/আরকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত