ঢাকা, সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ২০ অগ্রহায়ণ ১৪২৯ আপডেট : ২ ঘন্টা আগে
শিরোনাম

কোকা-কোলা বাংলাদেশ বেভারেজেসের নতুন এমডি মায়াঙ্ক অরোরা

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ০৯ নভেম্বর ২০২২, ১৫:০৮

কোকা-কোলা বাংলাদেশ বেভারেজেসের নতুন এমডি মায়াঙ্ক অরোরা
কোকা-কোলা বাংলাদেশের নতুন এমডি মায়াঙ্ক অরোরা।
নিজস্ব প্রতিবেদক

কোকা-কোলা বাংলাদেশ বেভারেজেস লিমিটেডের (সিসিবিবিএল) নতুন ব্যবস্থাপনা পরিচালক (এমডি) হিসেবে সম্প্রতি দায়িত্ব নিয়েছেন মায়াঙ্ক অরোরা।

দি কোকা-কোলা কোম্পানির একটি শতভাগ বিদেশি বিনিয়োগকৃত অঙ্গপ্রতিষ্ঠান সিসিবিবিএল। এর আগে প্রতিষ্ঠানটি ইন্টারন্যাশনাল বেভারেজেস প্রাইভেট লিমিটেড নামে পরিচিত ছিল। মায়াঙ্ক অরোরার আগে তাপস কুমার মন্ডল প্রতিষ্ঠানটির এমডি ছিলেন।

২০১৬ থেকে ২০২২ সাল পর্যন্ত মায়াঙ্ক অরোরা কোকা-কোলা বেভারেজেস শ্রীলঙ্কা লিমিটেডের (সিসিবিএসএল) ব্যবস্থাপনা পরিচালক হিসেবে কর্মরত ছিলেন। তিনি শ্রীলঙ্কাকে বোটলিং ইনভেস্টমেন্টস গ্রুপের (বিআইজি) একটি শীর্ষ পারফোর্মিং মার্কেটে রূপান্তর করতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন। তার নেতৃত্বে শ্রীলঙ্কা মার্কেট বিভিন্ন পর্যায় স্বীকৃতি ও প্রশংসা অর্জন করেছে।

এ বিষয়ে মায়াঙ্ক অরোরা বলেন, কোকা-কোলা সিস্টেমের জন্য বাংলাদেশ একটি গুরুত্বপূর্ণ ও সম্ভাব্যময়ী মার্কেট। অগ্রগতির এই যাত্রায় অংশীদার হতে পেরে আমি আনন্দিত। আমাদের প্রতিটি পণ্য স্থানীয়ভাবে উৎপাদিত হয় এবং তা ক্রেতাদের মাঝে পৌঁছে দেওয়ার দায়িত্বে রয়েছে একদল উৎসাহী ও প্রতিশ্রুতীবদ্ধ কর্মীবৃন্দ।

তিনি বলেন, বাংলাদেশের সমৃদ্ধির এই যাত্রায় কোকা-কোলা বাংলাদেশ বেভারেজেসের ভূমিকা নিয়ে আমি অত্যন্ত আশাবাদী। ২১ বছরের কর্মজীবনে, হিন্দুস্তান কোকা-কোলা বেভারেজেস লিমিটেড এবং বার্জার পেইন্টস ইন্ডিয়া লিমিটেডসহ বিভিন্ন প্রতিষ্ঠানে গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব পালন করেছেন মায়াঙ্ক অরোরা।

ভুবনেশ্বরের জেভিয়ার্স ইনস্টিটিউট অফ ম্যানেজমেন্টের একজন এলামানাই মায়াঙ্ক অরোরা। তিনি ইন্ডিয়ান ইন্সটিটিউট অফ ম্যানেজমেন্ট, আহমেদাবাদ থেকে অ্যাডভান্সড ম্যানেজমেন্ট প্রোগ্রাম সম্পন্ন করেছেন। এছাড়াও তিনি দিল্লি ইউনিভার্সিটি থেকে বাণিজ্যে স্নাতক ডিগ্রিধারী। বিগত কয়েক বছর ধরে কোকা-কোলা বাংলাদেশ বেভারেজেস লিমিটেড বাংলাদেশে ক্রমবর্ধমান বৃদ্ধি নিশ্চিত করেছে এবং প্রত্যক্ষ ও পরোক্ষভাবে প্রায় ত্রিশ হাজারেরও অধিক মানুষের কর্মসংস্থানের ব্যবস্থা করেছে।

বাংলাদেশ জার্নাল/এমএম

  • সর্বশেষ
  • পঠিত