ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১ আপডেট : ৭ মিনিট আগে
শিরোনাম

বিশ্ববাজারে নান্দনিক টাইলসের প্রতিযোগী ডিবিএল সিরামিকস

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ২৪ নভেম্বর ২০২২, ১৯:৩০

বিশ্ববাজারে নান্দনিক টাইলসের প্রতিযোগী ডিবিএল সিরামিকস
সংগৃহীত ছবি

দেশের সিরামিক শিল্পকে বিশ্বব্যাপী ছড়িয়ে দিতে বাংলাদেশ সিরামিক ম্যানুফ্যাকচারার্স ও এক্সপোর্টার্স অ্যাসোসিয়েশনের উদ্যোগে রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় শুরু হয়েছে তিনব্যাপী সিরামিক এক্সপো বাংলাদেশ ২০২২। আয়োজনটির স্পন্সর করছে ডিবিএল সিরামিকস।

আধুনিক স্থাপনায় নান্দনিকতা আর আভিজাত্যের ছোঁয়া দিতে ২০১৭ সালে যাত্রা শুরু করে ডিবিএল সিরামিকস। বাংলাদেশের বাজারে সিরামিকসের ক্রমবর্ধমান চাহিদা পূরণে নতুন আর সর্বোচ্চ গুণগত মানসম্পন্ন টাইলস সরবারহ করেছে ডিবিএল সিরামিকস।

দেশের পাশাপাশি বিদেশে টাইলস রপ্তানির উদ্দেশে দেশজুড়ে ৬ টি এক্সক্লুসিভ ডিসপ্লে সেন্টার গড়েছে কোম্পানিটি। এরই সাথে আধুনিক ইউরোপিয়ান প্রোডাকশন টেকনোলজি সমৃদ্ধ দেশের বৃহত্তম সিরামিক উৎপাদক হওয়ার স্বপ্ন দেখছে ডিবিএল সিরামিকসের উদ্যোক্তারা। তিনব্যাপী সিরামিক এক্সপোতে ডিবিএল সিরামিকস প্যাভিলিয়নে থাকছে বাহারি ডিজাইনের নিজরকারা সব টাইলস এবং পাওয়া যাবে সাশ্রয়ী মূলে।

এক্সপোর উদ্বোধনীতে উপস্থিত ছিলেন, ডিবিএল গ্রুপের সম্মানিত চেয়ারম্যান আব্দুল ওয়াহেদ, ম্যানেজিং ডিরেক্টর এম. এ. জব্বার, ভাইস চেয়ারম্যান এম. এ. রহিম, ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর এম. এ. কাদের অনু এবং ডিবিএল সিরামিকসের হেড অব অপারেশনস বায়েজিদ বাশার।

বাংলাদেশ জার্নাল/আরকে

  • সর্বশেষ
  • পঠিত