ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩ মিনিট আগে
শিরোনাম

প্রথম স্থান অর্জন করল শাহ্জালাল ইসলামী ব্যাংক

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ০৫ ডিসেম্বর ২০২২, ১৬:৫৯

প্রথম স্থান অর্জন করল শাহ্জালাল ইসলামী ব্যাংক

সেরা বার্ষিক প্রতিবেদন প্রকাশের জন্য ২২তম ICAB National Award এ ১ম স্থান অর্জন করেছে শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড। গত ৩ ডিসেম্বর ICAB রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে ২২তম ICAB National Award প্রদান অনুষ্ঠানের আয়োজন করে।

শাহ্জালাল ইসলামী ব্যাংকের পরিচালক পর্ষদের চেয়ারম্যান মোহাম্মদ ইউনুছ, ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোসলেহ উদ্দীন আহমেদ এবং ব্যাংকের সিএফও জাফর ছাদেক, এফসিএ অনুষ্ঠানের প্রধান অতিথি গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বাণিজ্যমন্ত্রী টিপু মুনশির নিকট থেকে পুরস্কার হিসেবে ক্রেস্ট গ্রহণ করেন।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে কমট্রোলার এন্ড অডিটর জেনারেল, বাংলাদেশ মোহাম্মদ মুসলিম চৌধুরী, বাংলাদেশ সিকিউরিটিজ এন্ড এক্সচেঞ্জ কমিশনের চেয়ারম্যান প্রফেসর শিবলী রুবায়াতুল ইসলাম, ফাইনান্সিয়াল রিপোর্টিং কাউন্সিল এর চেয়ারম্যান (এফআরসি) এর চেয়ারম্যান প্রফেসর ড. হামিদ উল্লাহ ভুইয়া, আইসিএবি এর সভাপতি শাহাদাত হোসেন, এফসিএ, শাহ্জালাল ইসলামী ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মিঞা কামরুল হাসান চৌধুরী, ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক ইমতিয়াজ ইউ. আহমেদ এবং কোম্পানি সচিব আবুল বাশার এবং উপস্থিত ছিলেন।

বাংলাদেশ জার্নাল/আরকে

  • সর্বশেষ
  • পঠিত