ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ৬ মিনিট আগে
শিরোনাম

লক্ষ্মীপুরের রামগঞ্জে পানিয়ালা বাজারে শাহ্জালাল ইসলামী ব্যাংকের উপশাখার উদ্বোধন

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ২৬ ফেব্রুয়ারি ২০২৩, ১৫:৪৯  
আপডেট :
 ২৭ ফেব্রুয়ারি ২০২৩, ১২:৪৬

লক্ষ্মীপুরের রামগঞ্জে পানিয়ালা বাজারে শাহ্জালাল ইসলামী ব্যাংকের উপশাখার উদ্বোধন
সংগৃহীত ছবি

উন্নততর সেবা প্রদানের প্রত্যয় নিয়ে এবং সমাজের সর্বস্তরের মানুষের নিকট ব্যাংকিং সেবা পৌঁছে দেয়ার লক্ষ্যে ২৬ ফেব্রুয়ারি লক্ষ্মীপুর জেলার রামগঞ্জ উপজেলার পানিয়ালা বাজারে (পানিয়ালা বাজার উপশাখা, পাটওয়ারী সুপারমার্কেট, ভোলাকোট, রামগঞ্জ, লক্ষ্মীপুর) শাহ্জালাল ইসলামী ব্যাংকের পানিয়ালা বাজার উপশাখার কার্যক্রম আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হয়েছে।

শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড-এর পরিচালক এবং ব্যাংক ফাউন্ডেশনের চেয়ারম্যান ড. আনোয়ার হোসেন খান এমপি, প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ওই উপশাখার আনুষ্ঠানিক উদ্বোধন করেন। উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন শাহ্জালাল ইসলামী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মোসলেহ উদ্দীন আহমেদ। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে রামগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা উম্মে হাবিবা মিরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন ব্যাংকের জনসংযোগ ও ব্যাংক ফাউন্ডেশনের প্রধান মো. সামছুদ্দোহা (শিমু)।

উক্ত উপশাখাটি ব্যাংকের রামগঞ্জ শাখার অধীনে তাদের সব ব্যাংকিং কার্যক্রম পরিচালনা করবে। উদ্বোধনী অনুষ্ঠান উপলক্ষ্যে ব্যাংকের সমৃদ্ধি কামনা করে উপশাখা প্রাঙ্গণে পবিত্র কোরআন খতম, দরূদ এবং দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

তাছাড়া অনুষ্ঠানে গ্রাহক ও শুভানুধ্যায়ীদের মধ্য থেকে আ ক ম রুহুল আমিন, নাসিরউদ্দিন, শেখ শামসুল আলম, বেলাল আহমেদ, সুরাইয়া আক্তার শিউলী, সোহেল পাটওয়ারী, সৈকত মাহমুদ ও সিরাজুল ইসলাম পাটওয়ারী বক্তব্য রাখেন।

প্রধান অতিথির বক্তব্যে ড. আনোয়ার হোসেন খান এমপি বলেছেন, বর্তমান সরকার উন্নয়নবান্ধব সরকার; এই সরকারের নিরলস প্রচেষ্টায় দেশের সর্বত্র আমরা উন্নয়নের ছোঁয়া দেখতে পাচ্ছি। আমরা আশা করছি শাহ্জালাল ইসলামী ব্যাংকের এই উপশাখার মাধ্যমে অত্র এলাকার সার্বিক ব্যবসা-বাণিজ্যের অধিকতর উন্নয়ন সাধিত হবে। এই ব্যাংকের প্রতি গ্রাহকদের সবসময় পূর্ণ আস্থা রয়েছে। তাই গ্রাহকদের ক্রমবর্ধমান চাহিদার প্রেক্ষিতে এবং সমাজের সর্বস্তরের মানুষদের ব্যাংকিং সেবা প্রদানের লক্ষ্যে শাহ্জালাল ইসলামী ব্যাংক প্রতিনিয়ত শাখা সম্প্রসারণ করে যাচ্ছে।

সভাপতির বক্তব্যে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মোসলেহ উদ্দীন আহমেদ বলেন, দেশের অর্থনীতিকে আরও বেগবান করা এবং প্রত্যন্ত অঞ্চলের মানুষদের ব্যাংকিং সেবার আওতায় আনার লক্ষ্যেই শাহ্জালাল ইসলামী ব্যাংক নিরলসভাবে কাজ করে যাচ্ছে। তারই ধারাবাহিকতায় বিভিন্ন এলাকায় গ্রাহকদের চাহিদার প্রেক্ষিতে আমরা শাখা সম্প্রসারণের পাশাপাশি বিভিন্ন ধরনের ব্যাংকিং সেবা চালু করতে শুরু করেছি। তাছাড়া আমরা নিত্যদিনের আর্থিক সেবা ও পণ্য খুব সহজে পৌঁছে দিতে চাই সাধারণ মানুষের দোরগোড়ায়। শাহ্জালাল ইসলামী ব্যাংকের এই কার্যক্রম অদূর ভবিষ্যতেও অব্যাহত থাকবে বলে তিনি জানান।

বাংলাদেশ জার্নাল/আরকে/এমপি

  • সর্বশেষ
  • পঠিত