ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩৮ মিনিট আগে
শিরোনাম

আড়ং নারায়ণগঞ্জ এখন আরও বড় পরিসরে

  প্রতিবেদক

প্রকাশ : ১৩ মার্চ ২০২৩, ১৪:৩৯

আড়ং নারায়ণগঞ্জ এখন আরও বড় পরিসরে

আরও বড় পরিসরে নতুন ঠিকানায় স্থানান্তর হয়েছে দেশের বৃহত্তম লাইফস্টাইল ব্র্যান্ড আড়ং এর নারায়ণগঞ্জ আউটলেট। নতুন আউটলেটে গ্রাহকরা পোশাক, বাড়ির সাজসজ্জা, জুতা এবং গহনার পাশাপাশি আড়ংয়ের সাব-ব্র্যান্ড তাগা, তাগা ম্যান এবং আড়ং আর্থ-এর সব পণ্য পাবেন।

শনিবার (১১ মার্চ) আড়ংয়ের নতুন নারায়ণগঞ্জ আউটলেটটির উদ্বোধন করেন ব্র্যাক এন্টারপ্রাইজের ব্যবস্থাপনা পরিচালক তামারা হাসান আবেদ।

এ সময় আড়ংয়ের চিফ অপারেটিং অফিসার মোহাম্মদ আশরাফুল আলম ও ব্র্যাকের অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

তামারা হাসান আবেদ বলেন, ‘ঈদের ঠিক আগে আমাদের তিনটি সাব-ব্র্যান্ডসহ নারায়ণগঞ্জে নতুন ও আরও বড় পরিসরের এই আড়ং আউটলেটটির মাধ্যমে গ্রাহকদের জন্য অত্যাধুনিক ও উচ্চমানের শপিং এর অভিজ্ঞতা নিশ্চিত করতে পেরে আমরা খুবই আনন্দিত।’

সীমিত সময়ের জন্য এই নতুন আউটলেটে গ্রাহকরা ৫,০০০ টাকা বা তার বেশি কেনাকাটা করে “মাই আড়ং রিওয়ার্ডস কার্ড”-এর সদস্য হতে পারবেন এবং সারা বছর আড়ংয়রে অংশীদারদের থেকে বিশেষ সুযোগ-সুবিধা ও ডিসকাউন্ট উপভোগ করতে পারবেন। পাশাপাশি সব ধরনের কেনাকাটায় রিওয়ার্ড পয়েন্ট অর্জন করতে পারবেন।

“মাই আড়ং রিওয়ার্ডস কার্ড”-এর নিবন্ধিত গ্রাহকরা নতুন আড়ং আউটলেটের প্রতি কেনাকাটায় দ্বিগুণ রিওয়ার্ড পয়েন্ট পাবেন। এই বিশেষ অফারটি ১৭ মার্চ পর্যন্ত চলবে।

বাংলাদেশ জার্নাল/ওএফ

  • সর্বশেষ
  • পঠিত