ঢাকা, বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১ আপডেট : ৪৭ মিনিট আগে
শিরোনাম

শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড ও স্মল ওয়ার্ল্ড ফাইনান্সিয়াল সার্ভিসেসের মধ্যে চুক্তি

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ২৩ মে ২০২৩, ২০:০০

শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড ও স্মল ওয়ার্ল্ড ফাইনান্সিয়াল সার্ভিসেসের মধ্যে চুক্তি
সংগৃহীত ছবি

শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড ও স্মল ওয়ার্ল্ড ফাইনান্সিয়াল সার্ভিসেস এর মধ্যে সম্প্রতি শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেডের করপোরেট প্রধান কার্যালয়ে রেমিট্যান্স বিষয়ে এক চুক্তি স্বাক্ষরিত হয়।

শাহজালাল ইসলামী ব্যাংক লিমিটেডের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক ও চিফ বিজনেস অফিসার (সিবিও) আব্দুল আজিজ এবং স্মল ওয়ার্ল্ড ফাইনান্সিয়াল সার্ভিসেস এর গ্রুপ সিইও খালিদ ফেল্লাহি নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তি বিনিময় করেন।

স্মল ওয়ার্ল্ড হল রেমিট্যান্স ও ব্যবসার জন্য ক্রস-বর্ডার পেমেন্ট এর একটি নেতৃস্থানীয় প্রতিষ্ঠান, যা ৩ মিলিয়নেরও বেশি গ্রাহককে অনলাইনে সারা বিশ্বের ১৯৬টি দেশে ২,৫০,০০০ টিরও বেশি এজেন্ট নেটওয়ার্কের মাধ্যমে এই রেমিট্যান্স সেবা প্রদান করে আসছে। বাংলাদেশে তাদের প্রিয়জনকে নিরাপদে এবং সহজে টাকা পাঠাতে স্মল ওয়ার্ল্ড হল বাংলাদেশি প্রবাসীদের সবচেয়ে বিশ^স্ত ও পছন্দের। উক্ত চুক্তির আওতায় বাংলাদেশি প্রবাসীরা এখন থেকে শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড এবং স্মল ওয়ার্ল্ড ফাইনান্সিয়াল সার্ভিসেস এর মাধ্যমে রেমিট্যান্স বাংলাদেশে তাদের প্রিয়জনদের কাছে নিরাপদে এবং দ্রæত সময়ে অর্থ পাঠাতে পারবে।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেডের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক ও চিফ অপারেটিং অফিসার (সিওও) এম. আখতার হোসেন, ট্রেজারি প্রধান জাহাঙ্গীর জাবেদ, ব্যাংকের আন্তর্জাতিক বিভাগের প্রধান মোহাম্মদ আব্দুল মজিদ, স্মল ওয়ার্ল্ড ফাইনান্সিয়াল সার্ভিসেস এর উত্তর ইউরোপ, আফ্রিকা ও এশিয়া অ লের ব্যবস্থাপনা পরিচালক স্টেনলি ওয়াচ এবং স্মল ওয়ার্ল্ড ফাইন্যান্সিয়াল সার্ভিস, বাংলাদেশের গ্রুপ করিডোর অ্যাম্বাসেডর মোহাম্মদ আতিকুর রহমান-সহ উভয় প্রতিষ্ঠানের অন্যান্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ জার্নাল/আরকে

  • সর্বশেষ
  • পঠিত