ঢাকা, রোববার, ২৩ জুন ২০২৪, ৯ আষাঢ় ১৪৩১ আপডেট : ১৬ মিনিট আগে
শিরোনাম

জেবিএস হোল্ডিংস লিমিটেডের কর্পোরেট নাইট অনুষ্ঠিত

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ২৩ মে ২০২৩, ২২:২০

জেবিএস হোল্ডিংস লিমিটেডের কর্পোরেট নাইট অনুষ্ঠিত

বাংলাদেশ ও জাপানের যৌথ বিনিয়োগে প্রতিষ্ঠিত আবাসন প্রতিষ্ঠান জেবিএস হোল্ডিংস লিমিটেডের সকল গ্রাহকদের জন্য আয়োজিত জেবিএস কর্পোরেট নাইট ২০২৩ অনুষ্ঠিত হয়েছে। সোমবার রেডিসন ব্লু হোটেলের গ্র্যান্ড বল রুমে এই কর্পোরেট নাইট অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে উত্তরা দিয়াবাড়িতে নতুন একটি বিলাসবহুল কনডোমিনিয়াম প্রজেক্টের উদ্বোধন ঘোষণা করা হয়।

জেবিএস হোল্ডিংস লিমিটেডের চেয়ারম্যান সুসুমু সাকাই তার বক্তব্যে দৃষ্টি নন্দন স্থাপনা, সুদৃঢ় কাঠামো নির্মাণ ও প্রকল্প যথাসময়ে হস্তান্তর করার লক্ষ্যে অত্র প্রতিষ্ঠানের সকলকে অক্লান্তভাবে কাজ করার জন্য নির্দেশনা প্রদান করেন।

জেবিএস হোল্ডিংস লিমিটেডের সিইও কামাল হোসেন তার বক্তব্যে গ্রাহকদের নিরাপদ ও আরামদায়ক বাসস্থানের চাহিদা পূরণের লক্ষ্যে নিরলসভাবে কাজ করে যাওয়ার অঙ্গীকার দৃঢ়ভাবে ব্যক্ত করেন।

অনুষ্ঠানে আরও বক্তব্য প্রদান করেন প্রখ্যাত আর্কিটেক্ট প্রফেসর রফিক আজম ও ফাল্গুনী মল্লিক। পরিশেষে জেবিএস হোল্ডিংস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক আব্দুল হক ধন্যবাদ জ্ঞাপন করে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা-১১ আসনের সংসদ সদস্য এ কে এম রহমতউল্লাহ এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রিহ্যাব-এর সহ-সভাপতি কামাল মাহমুদ।

উল্লেখ্য, জেবিএস হোল্ডিংস লিমিটেড ২০২০ সালের জানুয়ারিতে যাত্রার শুরু থেকেই রিহ্যাবের সদস্য হয়ে আবাসন খাতে বাংলদেশের উন্নয়ন অগ্রযাত্রার সারথি হয়ে বিশেষ অবদান রেখে যাচ্ছে।

বাংলাদেশ জার্নাল/আরকে

  • সর্বশেষ
  • পঠিত