ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ২১ মিনিট আগে
শিরোনাম

কো-ব্র্যান্ডেড কার্ড চালু করতে যাচ্ছে দারাজ ও ভিসা

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ২৪ মে ২০২৩, ১৪:১৮

কো-ব্র্যান্ডেড কার্ড চালু করতে যাচ্ছে দারাজ ও ভিসা

যৌথভাবে কো-ব্র্যান্ডেড কার্ড চালু করতে যাচ্ছে ই-কমার্স মার্কেটপ্লেস দারাজ বাংলাদেশ ও ভিসা। এই উদ্যোগের মাধ্যমে দারাজ ব্যবহারকারীরা নিরাপদ পেমেন্ট সুবিধার পাশাপাশি ক্রেডিট এবং প্রি-পেইড কার্ডে উপভোগ করতে পারবেন ডিসকাউন্ট ও অফার।

দারাজ বাংলাদেশের এমডি সৈয়দ মোস্তাহিদল হক বলেন, ভিসার সাথে এমন একটি সময়োপযোগী উদ্যোগে কাজ করতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত। এই কো-ব্র্যান্ডেড কার্ডটি নিয়ে কাজ করার মূল উদ্দেশ্য হচ্ছে আমাদের গ্রাহকদের জন্য একটি নিরাপদ পেমেন্ট ব্যবস্থা নিশ্চিত করে অনলাইন কেনাকাটার প্রক্রিয়াকে আরও সহজ করে তোলা। আশা করছি, এটির মাধ্যমে গ্রাহকদের অনলাইন কেনাকাটার অভিজ্ঞতা আরও সহজ ও সুন্দর হবে।

ভিসা বাংলাদেশ, নেপাল ও ভুটানের কান্ট্রি ম্যানেজার সৌম্য বসু বলেন, দারাজ ও ভিসার গ্রাহকদের অনলাইন কেনাকাটার প্রক্রিয়াকে আরও সহজ ও উন্নত করতে একসাথে কো-ব্র্যান্ডেড কার্ডটি প্রস্তাব করতে পেরে আমরা আনন্দিত। এই কার্ডটি ফিজিকাল ও ডিজিটাল উভয় ফর্মেই পাওয়া যাবে, যার মাধ্যমে গ্রাহকরা উপভোগ করতে পারবেন আকর্ষণীয় সব পুরস্কার। এছাড়াও, মার্চেন্টরা এর মাধ্যমে গ্রাহকদের সাথে একটি দীর্ঘস্থায়ী সম্পর্ক তৈরি করতে পারবেন যা তাদের ব্যবসা প্রসারে সাহায্য করবে।

বাংলাদেশ জার্নাল/ওএফ

  • সর্বশেষ
  • পঠিত