ঢাকা, শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১ আপডেট : ১৩ মিনিট আগে
শিরোনাম

শাহ্জালাল ইসলামী ব্যাংকের ‘বার্ষিক ঝুঁকি ব্যবস্থাপনা সম্মেলন-২০২৩’ অনুষ্ঠিত

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ১৯ নভেম্বর ২০২৩, ১৬:৪৩  
আপডেট :
 ২০ নভেম্বর ২০২৩, ১৬:২৪

শাহ্জালাল ইসলামী ব্যাংকের ‘বার্ষিক ঝুঁকি ব্যবস্থাপনা সম্মেলন-২০২৩’ অনুষ্ঠিত
শাহ্জালাল ইসলামী ব্যাংক পিএলসি’র ‘বার্ষিক ঝুঁকি ব্যবস্থাপনা সম্মেলন-২০২৩’ অনুষ্ঠিত হয়েছে। ছবি: সংগৃহীত

শাহ্জালাল ইসলামী ব্যাংক পিএলসি’র ‘বার্ষিক ঝুঁকি ব্যবস্থাপনা সম্মেলন-২০২৩’ গত শনিবার (১৮ নভেম্বর) হাইব্রিড প্লাটফর্মে অনুষ্ঠিত হয়। ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মোসলেহ উদ্দীন আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত সম্মেলনে বাংলাদেশ ব্যাংকের নির্বাহী পরিচালক মো. নুরুল আমিন প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। সম্মেলনের উদ্বোধন করেন ব্যাংকের পরিচালক ও বোর্ড রিস্ক ম্যানেজমেন্ট কমিটির চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মো. তৌহিদুর রহমান। সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের স্বতন্ত্র পরিচালকদ্বয় একরামুল হক ও নাসির উদ্দিন আহমেদ এবং বাংলাদেশ ব্যাংকের অফ-সাইট সুপারভিশন বিভাগের পরিচালক মো. জাবদুল ইসলাম।

হাইব্রিড প্লাটফর্মে অনুষ্ঠিত উক্ত সম্মেলনে ব্যাংকের ঝুঁকি ব্যবস্থাপনা বিভাগের প্রধান ও প্রধান ঝুঁকি কর্মকর্তা (সিআরও) মোহাম্মদ আশফাকুল হক, এফসিএ, এফসিএস, ব্যাংকের সামগ্রিক ঝুঁকি পর্যালোচনা, ঝুঁকি ব্যবস্থাপনা কাঠামো, ঝুঁকি প্রশমন পদ্ধতি, মূলধন ব্যবস্থাপনা এবং ভবিষ্যতের ঝুঁকি মোকাবিলার জন্য যাবতীয় পদক্ষেপ সম্পর্কে বিশদ আলোচনা করেন। এছাড়াও বাংলাদেশ ব্যাংকের অফ-সাইট সুপারভিশন বিভাগের যুগ্ম পরিচালকবৃন্দ মো. রাশেদুল ইসলাম, মোহাম্মদ আরিফ হাসান ও মো. জামিল তাবরিজ ঝুঁকি সংক্রান্ত বিভিন্ন বিষয়ের ওপর বিস্তারিত আলোচনা ও পরামর্শ প্রদান করেন। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন ব্যাংকের জনসংযোগ ও ব্যাংক ফাউন্ডেশনের প্রধান মো. সামছুদ্দোহা।

অন্যান্যদের মধ্যে ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালকবৃন্দ আব্দুল আজিজ, এস. এম. মঈনুদ্দীন চৌধুরী, মিঞা কামরুল হাসান চৌধুরী ও এম. আখতার হোসেন, উপ-ব্যবস্থাপনা পরিচালকবৃন্দ ইমতিয়াজ ইউ. আহমেদ, এম. এম. সাইফুল ইসলাম, মোস্তফা হোসেন ও মো. নাজিমউদ্দৌলা, প্রধান কার্যালয়ের নির্বাহীবৃন্দ ও বিভিন্ন বিভাগের প্রধানগণ, ১৪০টি শাখা ও ৪টি উপ-শাখার ব্যবস্থাপকবৃন্দ, প্রধান কার্যালয় ও সকল শাখার নির্বাহী ও কর্মকর্তাসহ সর্বমোট ৬ (ছয়) শতাধিক কর্মকর্তাবৃন্দ উক্ত সম্মেলনে অংশগ্রহণ করেন।

বাংলাদেশ জার্নাল/এমপি

  • সর্বশেষ
  • পঠিত