ঢাকা, মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারি ২০২৪, ১৪ ফাল্গুন ১৪৩০ আপডেট : ২৯ মিনিট আগে
শিরোনাম

এখন আইডিএলসি’র সকল সেবা মিলবে নগদ অ্যাপে

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ০৮ ফেব্রুয়ারি ২০২৪, ১৭:৫২  
আপডেট :
 ১৩ ফেব্রুয়ারি ২০২৪, ১৫:০৬

এখন আইডিএলসি’র সকল সেবা মিলবে নগদ অ্যাপে
নগদ লিমিটেড এবং আইডিএলসি-এর মধ্যে চুক্তি স্বাক্ষরিত অনুষ্ঠান। ছবি: সংগৃহীত

নগদের গ্রাহকদের জীবন এখন আরও সহজ। দেশের যেকোনো প্রান্ত থেকে নগদ গ্রাহকেরা মুহূর্তেই আইডিএলসি ফাইন্যান্স পিএলসি-এর লোনের ইএমআই, লোন প্রসেসিং ফি, ডিপোজিটের কিস্তি, লেট পেমেন্ট ফি ও এক্সাইজ ডিউটি (আবগারি শুল্ক) নগদ অ্যাপের মাধ্যমে পরিশোধ করতে পারবেন।

সম্প্রতি গুলশান এভিনিউয়ে আইডিএলসি ফাইন্যান্স পিএলসি-এর প্রধান কার্যালয়ে নগদ লিমিটেড এবং আইডিএলসি-এর মধ্যে এ বিষয়ে একটি চুক্তি স্বাক্ষরিত হয়েছে। চুক্তিতে নগদ লিমিটেডের ডিএমডি অ্যান্ড চিফ কমার্সিয়াল অফিসার সিহাব উদ্দীন চৌধুরী ও আইডিএলসি ফাইন্যান্স পিএলসি-এমডি অ্যান্ড সিইও এম জামাল উদ্দিন নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে স্বাক্ষর করেন। এ সময় উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

নগদের গ্রাহকেরা আইডিএলসির লোনের ইএমআই, ডিপোজিটের কিস্তিসহ আরও বেশকিছু সেবার পেমেন্ট নগদ অ্যাপ বা ইউএসএসডি-এর মাধ্যমে আইডিএলসিতে জমা দিতে পারবেন। নতুন এই সেবা গ্রাহকদের আইডিএলসিতে পেমেন্ট করার পদ্ধতিকে আরও সহজ, নিরাপদ ও লাভজনক করে তুলবে।

এ বিষয়ে আইডিএলসি’র এমডি অ্যান্ড সিইও এম জামাল উদ্দিন বলেন, ‘প্রথাগত আর্থিক সেবা খাতের সঙ্গে নগদের মতো এমএফএস সেবার মাধ্যমে গ্রাহকদের সংযুক্ত করল আইডিএলসি ফাইন্যান্স। নগদের মাধ্যমে আইডিএলসিতে পেমেন্ট করার সহজলভ্যতা সাধারণ মানুষের জীবনমান উন্নয়নে এবং অর্থনৈতিক উন্নয়নে ভূমিকা রাখবে বলে আমি বিশ্বাস করি।’

চুক্তির বিষয়ে নগদ লিমিটেডের ডিএমডি অ্যান্ড চিফ কমার্সিয়াল অফিসার সিহাব উদ্দীন চৌধুরী বলেন, ‘এখন নগদের গ্রাহকদের জীবন আরও সহজ হয়ে গেল। চাইলেই আইডিএলসি-এর আর্থিক সেবা সংক্রান্ত ইএমআই, কিস্তি এবং বিভিন্ন ফি গ্রাহকেরা তাদের নগদ অ্যাপের মাধ্যমেই পরিশোধ করতে পারবেন। প্রান্তিক মানুষের কাছে আর্থিক সেবা পৌঁছে দেয়ার জন্য নগদ নিরলসভাবে কাজ করে যাচ্ছে, যার অংশ হিসেবে আমাদের এই চুক্তি।’

বাংলাদেশ জার্নাল/এমপি

  • সর্বশেষ
  • পঠিত