ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ মিনিট আগে
শিরোনাম

হাইসেন্স এসি ও টিভি দেশেই উৎপাদন করছে ফেয়ার ইলেকট্রনিকস

বাজারজাতকরণ ও বিপণনের উদ্বোধন

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ২৩ মার্চ ২০২৪, ২০:০৯

হাইসেন্স এসি ও টিভি দেশেই উৎপাদন করছে ফেয়ার ইলেকট্রনিকস
ফেয়ার গ্রুপের ডিরেক্টর মুতাসসিম দায়ান গুলশান এভিনিউর ফেয়ার ইলেক্ট্রনিক্স স্মার্টপ্লাজায় আয়োজিত সংবাদ সম্মেলনে হাইসেন্স-এর এসি ও টিভি বাজারজাতকরণ ও বিপণনের আনুষ্ঠানিক উদ্বোধন করেন। ছবি: প্রতিনিধি

পৃথিবীজুড়ে তুমুল জনপ্রিয় কনজ্যুমার ইলেকট্রনিকস ব্র্যান্ড হাইসেন্স-এর এসি ও টিভি বাংলাদেশেই উৎপাদন করছে ফেয়ার ইলেকট্রনিকস।

ফেয়ার গ্রুপের ডিরেক্টর মুতাসসিম দায়ান শনিবার দুপুরে গুলশান এভিনিউর ফেয়ার ইলেক্ট্রনিক্স স্মার্টপ্লাজায় আয়োজিত এক সংবাদ সম্মেলনে হাইসেন্স-এর এসি ও টিভি বাজারজাতকরণ ও বিপণনের আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

দায়ান বলেন, এসি ও টিভি উৎপাদন, বাজারজাতকরণ ও বিপণনের এই পদক্ষেপের মধ্য দিয়ে ফেয়ার গ্রুপের অগ্রযাত্রায় নতুন মাত্রা যোগ হলো। হাইসেন্স কর্পোরেশনের বিশাল পোর্টফোলিও’র আরও বিভিন্ন কনজ্যুমার ইলেকট্রনিকস পণ্য সারা বিশ্বে দারুণ সমাদৃত। পর্যায়ক্রমে হাইসেন্সে-এর অন্যান্য পণ্যও এ দেশেই উৎপাদন ও বিপণন করা হবে।

তিনি বলেন, শিল্পায়ন ও বাণিজ্য বিকাশের মাধ্যমে কর্মসংস্থান সৃষ্টি ও জাতীয় উন্নয়নে ফেয়ার গ্রুপের প্রয়াস হাইসেন্স-কে পাশে পেয়ে আরও বেগবান হবে।

অর্থনৈতিক সমৃদ্ধির পাশাপাশি সামাজিক উন্নয়নের গুরুত্ব তুলে ধরে মুতাসসিম দায়ান বলেন, প্রতিটি মানুষের শারীরিক, মানসিক সুস্থতা এবং বিশেষ করে নতুন প্রজন্মের সুস্থ বিকাশের জন্য খেলাধূলার প্রসার খুব জরুরি। দুনিয়া মাতানো ফুটবল উৎসব ফিফা ওয়ার্ল্ড কাপ ২০২২ ও উয়েফা ইউরো ২০২০-এর অফিসিয়াল পার্টনার ছিলো হাইসেন্স। আগামী জুন-জুলাইয়ে জার্মানিতে অনুষ্ঠিতব্য উয়েফা ইউরো ২০২৪-এরও অফিসিয়াল পার্টনার হাইসেন্স।

বিশ্ব-ফুটবলের এই মহা উৎসবকে ঘিরে হাইসেন্স। ফেয়ার ইলেকট্রনিকস নানা আয়োজন নিয়ে দেশের ফুটবলপ্রেমী মানুষের পাশে থাকবে বলেও ঘোষণা করেন ফেয়ার গ্রুপের পরিচালক মুতাসসিম দায়ান।

হাইসেন্স কর্পারেশনের শীর্ষ কর্মকর্তা মি. ওয়ং এনলিয়েন জ্যাসন, মি. ল্যু জিয়ানশেং লুই এবং ফেয়ার গ্রুপের চিফ মার্কেটিং অফিসার মো. মেসবাহউদ্দিনসহ সিনিয়র কর্মকর্তারা অনুষ্ঠানে বক্তৃতা করেন।

সংবাদ সমে্লনে মুতাসসিম দায়ান বিশ্বসেরা হাইসেন্স এসি ও টিভি দেশের বিপুল সংখ্যক মানুষের ক্রয়ক্ষমতার মধ্যে নিয়ে আসার পাশাপাশি বিশ্বমানের বিক্রয়োত্তর সেবা নিশ্চিত করার ঘোষণা দেন। তিনি বলেন, বিশ্বের আরও অনেক দেশের মতো শিগগিরই বাংলাদেশেও এক নম্বর কনজ্যুমার ইলেকট্রনিকস ব্র্যান্ড হয়ে উঠবে হাইসেন্স।

ফেয়ার গ্রুপের চিফ ফিন্যান্সিয়াল অফিসার কাজী নাসির উদ্দিন এফসিএ, হেড অব সাপ্লাই চেইন আরিফুর রহমান, হেড অব বিজনেস স্ট্র্যাটেজি রায়ান রহমান, হেড অব কমিউনিকেশন এন্ড কর্পোরেট ফিল্যানথ্রপি হাসনাইন খুরশেদ, হেড অব মার্কটিং জে এম তসলিম কবীর এবং ফেয়ার সলিউশনস লিমিটেডের পরিচালক খন্দকার হাফিজ আল আসাদসহ সিনিয়র কর্মকর্তারা সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন।

বাংলাদেশ জার্নাল/এমপি

  • সর্বশেষ
  • পঠিত