ঢাকা, সোমবার, ১৭ জুন ২০২৪, ৩ আষাঢ় ১৪৩১ আপডেট : ২ ঘন্টা আগে
শিরোনাম

‘পাঠাও বাজিমাত’ ক্যাম্পেইনে বাজিমাত করলো সেরা কার ক্যাপ্টেনরা

  প্রতিবেদক

প্রকাশ : ০৪ জুন ২০২৪, ১৬:৩৫

‘পাঠাও বাজিমাত’ ক্যাম্পেইনে বাজিমাত করলো সেরা কার ক্যাপ্টেনরা

দেশের সবচেয়ে জনপ্রিয় ও সর্ববৃহৎ ডিজিটাল সার্ভিস প্ল্যাটফর্ম পাঠাও এবং মাইচয়েসের সমন্বয়ে পরিচালিত হলো ক্যাম্পেইন ‘পাঠাও বাজিমাত’। ক্যাম্পেইন সবচেয়ে বেশি কমপ্লিটেড রাইড দিতে উৎসাহিত করে শীর্ষ ১০ জন পাঠাও কার ক্যাপ্টেনকে পুরস্কার দেয়া হয়।

সোমবার (৩ জুন) রাজধানীর পাঠাওয়ের প্রধান কার্যালয়ে ‘পাঠাও বাজিমাত’ ক্যাম্পেইনের পুরস্কার বিতরণী অনুষ্ঠান হয়। এক বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানায় প্রতিষ্ঠানটি।

বিজয়ীরা হলেন নুরুল ইসলাম, মো. সাদ্দাম হোসেন, মো. শফিকুল ইসলাম, মো. মহির উদ্দিন, মোহাম্মদ সালাউদ্দিন, মো. আলমগীর, আতর খন্দকার, মো. মনিরুল ইসলাম, মো. সেলিম হোসেন, রাসেল তালুকদার।

পাঠাও ও মাইচয়েসের পক্ষ থেকে শীর্ষ পারফরমারদের জন্য ছিল একাধিক ৩২ ইঞ্চি এলইডি টিভি, রাইস কুকার, ব্লেন্ডার ও টেবিলফ্যানসহ বিভিন্ন পুরস্কার।

পাঠাওয়ের সিনিয়র ম্যানেজার আরিফুর রহমান, ব্র্যান্ড ম্যানেজার মো. আরিফুজ্জামান সিফাত ও সিনিয়র পিআর স্পেশালিস্ট মো. ফয়েজ এবং মাইচয়েস ইলেকট্রনিকসের পক্ষ থেকে অ্যাডমিন-ম্যানেজার তাশরিফ আহমেদ তন্ময় ও প্রোডাকশন অ্যান্ড সার্ভিস ইনচার্জ সঞ্জয় কুমারসহ বিশিষ্ট অতিথিরা পাঠাও ক্যাপ্টেনদের হাতে পুরস্কার তুলে দেন।

গত ১৮ এপ্রিল থেকে ১৭ মে পর্যন্ত চলা এই ক্যাম্পেইনের মূল লক্ষ্য ছিল পাঠাও ক্যাপ্টেনদের কঠোর পরিশ্রমকে স্বীকৃতি দেওয়া ও পুরস্কৃত করা। ক্যাম্পেইনে শীর্ষ ১০ কার ক্যাপ্টেন সবচেয়ে বেশি রাইড কমপ্লিট করার প্রতিযোগিতায় ছিলেন।

২০১৫ সালে প্রতিষ্ঠিত পাঠাও এমন একটি ডিজিটাল প্ল্যাটফর্ম তৈরি করেছে, যা মানুষের কর্মসংস্থানের সুযোগ তৈরির পাশাপাশি সবার দৈনন্দিন জীবনের অংশ হয়ে দাঁড়িয়েছে। রাইড শেয়ারিং, ফুড ডেলিভারি এবং ই-কমার্স লজিস্টিকসে পাঠাও শীর্ষস্থানে রয়েছে। ১০ মিলিয়নেরও বেশি ব্যবহারকারী তিনি লাখ ড্রাইভার ও এক লাখ ডেলিভারি এজেন্ট মার্চেন্ট এবং ১০ হাজার রেস্টুরেন্ট নিয়ে পরিচালনা করছে পাঠাও। প্ল্যাটফর্মটি বাংলাদেশে পাঁচ লাখেরও বেশি কাজের সুযোগ তৈরি করেছে, যা দেশের ডিজিটাল অর্থনীতিতে উল্লেখযোগ্য অবদান।

বাংলাদেশ জার্নাল/ওএফ

  • সর্বশেষ
  • পঠিত