ঢাকা, শনিবার, ১৩ জুলাই ২০২৪, ২৯ আষাঢ় ১৪৩১ আপডেট : ৩ মিনিট আগে
শিরোনাম

শাহ্জালাল ইসলামী ব্যাংকের দিনাজপুর শাখা স্থানান্তর

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ০৭ জুলাই ২০২৪, ১৮:৩৫

শাহ্জালাল ইসলামী ব্যাংকের দিনাজপুর শাখা স্থানান্তর
শাহ্জালাল ইসলামী ব্যাংকের দিনাজপুর শাখা স্থানান্তর অনুষ্ঠানে অতিথিরা। ছবি: প্রতিবেদক

উন্নততর সেবা প্রদানের প্রত্যয় নিয়ে নতুনভাবে সজ্জিত শাহ্জালাল ইসলামী ব্যাংক পিএলসি-এর দিনাজপুর শাখা রোববার (৭ জুলাই) থেকে নতুন ঠিকানায় (ক্যাপ্টেন টাওয়ার এন্ড শপিং কমপ্লেক্স, হোল্ডিং নং-১১১০/০, গনেশতলা, কোতয়ালী, দিনাজপুর) ব্যাংকিং কার্যক্রম শুরু করেছে। শাহ্জালাল ইসলামী ব্যাংক পিএলসি এর ব্যবস্থাপনা পরিচালক মোসলেহ উদ্দীন আহমেদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ওই স্থানান্তরিত শাখার উদ্বোধন করেন। অনুষ্ঠানের বিশেষ অতিথি শাহ্জালাল ইসলামী ব্যাংক পিএলসি-এর অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক এম. আখতার হোসেন উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ব্যাংকের দিনাজপুর শাখার ব্যবস্থাপক জনাব চৌধুরী মোহাম্মদ শহীদুল্লাহ।

গ্রাহকদের অধিকতর উন্নত সেবা প্রদান এবং চাহিদার প্রেক্ষিতে সু-পরিসর স্পেসে শাখাটিকে স্থানান্তর করা হয়েছে। অনুষ্ঠানে বিশেষ আমন্ত্রিত অতিথি হিসেবে মেসার্স শাহ এন্টারপ্রাইজ এর স্বত্বাধিকারী শাহ মো. মমিনুল ইসলাম, দিনাজপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি এর পরিচালক সৈয়দ সগীর আহমেদ এবং মোনসেফ অটো রাইস মিলের স্বত্বাধিকারী সাজ্জাদ হোসেন বক্তব্য রাখেন। অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে ব্যাংকের গ্রাহক, শুভানুধ্যায়ী এবং স্থানীয় ব্যবসায়ীবৃন্দ উপস্থিত ছিলেন। স্থানান্তরিত শাখার কার্যক্রম শুরু উপলক্ষে ব্যাংকের সমৃদ্ধি কামনা করে ব্যাংকের শাখা প্রাঙ্গণে পবিত্র কুরআন খতম, দুরূদ এবং দো’য়া মাহফিলের আয়োজন করা হয়। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন ব্যাংকের জনসংযোগ বিভাগের ইনচার্জ (চলতি দায়িত্ব) কে. এম. হারুনুর রশীদ।

প্রধান অতিথির বক্তব্যে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মোসলেহ উদ্দীন আহমেদ বলেন, আমরা গ্রাহকদের চাহিদা ও তাদের সুবিধার্থে এই শাখাটিকে সু-পরিসর জায়গায় স্থানান্তর করেছি। আজ থেকে ১৪ বছর আগে এই এলাকায় শাহ্জালাল ইসলামী ব্যাংকের যাত্রা শুরু হয়েছিল, শুরু থেকেই দিনাজপুর শাখাটি অত্র এলাকার কৃষি, শিল্প, ব্যবসা-বাণিজ্য ও অবকাঠামো খাতে সাধ্যমত অবদান রেখে আসছে। ক্ষুদ্র ও মাঝারি শিল্পে বিনিয়োগের জন্য সর্বত্র শাহ্জালাল ইসলামী ব্যাংকের অধিক সুনাম রয়েছে। অত্র এলাকার ক্ষুদ্র ও মাঝারি শিল্পের উন্নয়নে শাহ্জালাল ইসলামী ব্যাংক অধিক বিনিয়োগে আগ্রহী।

বিশেষ অতিথি হিসেবে ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক এম. আখতার হোসেন বলেন, আমরা আপনাদের এলাকায় শাখা চালু করেছি আপনাদেরকে ব্যাংকিং সেবা প্রদানের জন্য। আমাদের কর্মকর্তারা সবসময় আপনাদের সার্বিক সহযোগিতা প্রদানে সদা প্রস্তুত আছে। আমরা এই ক্ষেত্রে আপনাদের সার্বিক সহযোগিতা কামনা করছি, আপনাদের সার্বিক সহযোগিতায় অত্র এলাকার সার্বিক উন্নয়নে আমরা আরও অধিক অবদান রাখতে পারব বলে আমরা আশা পোষণ করছি।

বাংলাদেশ জার্নাল/এমপি

  • সর্বশেষ
  • পঠিত