ঢাকা, শনিবার, ১৪ ডিসেম্বর ২০১৯, ২৯ অগ্রহায়ণ ১৪২৬ আপডেট : ৭ মিনিট আগে English

প্রকাশ : ১২ মে ২০১৯, ১১:৩৩

প্রিন্ট

শাহজালাল ইসলামী ব্যাংক লিমিটেড-এর ১৮ বছর পূর্তি উদযাপন

শাহজালাল ইসলামী ব্যাংক লিমিটেড-এর ১৮ বছর পূর্তি উদযাপন
জার্নাল ডেস্ক

শাহজালাল ইসলামী ব্যাংক লিমিটেড-এর ১৮ বছর পূর্তি উদযাপন উপলক্ষ্যে ব্যাংকের করপোরেট প্রধান কার্যালয়সহ ১২৩টি শাখায় পবিত্র কোরআন খতম, দরূদ ও দো’আ মাহফিলে এর আয়োজন করা হয়। উক্ত দো’আ মাহফিলে দেশ ও জাতির বৃহৎ কল্যাণে বিশেষ মোনাজাত করা হয়।

বৃহস্পতিবার (০৯ মে) এই বিশেষ দো’আ মাহফিলের আয়োজন করা হয়।

এসময় শাহজালাল ইসলামী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক এবং সিইও জনাব এম. শহীদুল ইসলাম করপোরেট প্রধান কার্যালয়ে আয়োজিত দো’আ মাহ্ফিলে অংশগ্রহণ করে ব্যাংকের উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করেন এবং বিভিন্ন উন্নয়নের দিক নির্দেশনামূলক বক্তব্য রাখেন।

শাহজালাল ইসলামী ব্যাংক লিমিটেড ২০০১ সালের ১০ মে থেকে ব্যাংকিং কার্যক্রম শুরু করে এবং দেশের বিভিন্ন অঞ্চলে এ পর্যন্ত ১২৩টি শাখা, ২টি প্রাইওরিটি ব্যাংকিং ইউনিট এবং উল্লেখযোগ্য সংখ্যক এটিএম বুথ স্থাপন করে গ্রাহকদেরকে আধুনিক প্রযুক্তির সমন্বয়ে উন্নত ব্যাংকিং সেবা প্রদান করে আসছে।

৩০ এপ্রিল ২০১৯ইং তারিখ পর্যন্ত এ ব্যাংকের মোট আমানত ও বিনিয়োগের মোট পরিমাণ প্রায় ৩৮,০২৮.০০ কোটি টাকা। পয়লা জানুয়ারি ২০১৯ থেকে ৩০ এপ্রিল ২০১৯ইং তারিখ পর্যন্ত মোট আমদানি ও রপ্তানি বাণিজ্যের মোট পরিমাণ প্রায় ১০,৭৩৯.০০ কোটি টাকা।

এই স্বল্প সময়ের মধ্যেই ব্যাংকটির আর্থিক ভিত অত্যন্ত সুদৃঢ় অবস্থানে উপনীত হয়েছে। দক্ষ জনবল, বিজ্ঞ পর্ষদ এবং সময়োপযোগী নীতিমালা প্রণয়ণ এবং তা বাস্তবায়নের জন্য ব্যাংকের গ্রাহক সংখ্যা এবং ব্যবসার পরিধিক্রমে বিস্তার লাভ করছে।

এসময় অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক জনাব আব্দুল আজিজ, উপ-ব্যবস্থাপনা পরিচালক জনাব মোঃ শাহ্জাহান সিরাজ, জনাব এম. আখতার হোসেন, জনাব মিয়া কামরুল হাসান চৌধুরী এবং ইমতিয়াজ ইউ আহমেদ-সহ ব্যাংকের প্রধান কার্যালয়ের বিভিন্ন বিভাগের প্রধান ও কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ জার্নাল/টিপিবি

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত