ঢাকা, বুধবার, ২০ নভেম্বর ২০১৯, ৫ অগ্রহায়ণ ১৪২৬ আপডেট : ১০ মিনিট আগে English

প্রকাশ : ১৭ অক্টোবর ২০১৯, ১৩:০৯

প্রিন্ট

রেকর্ড ব্রেকিং জনশক্তি নিয়োগ করছে দারাজ

রেকর্ড ব্রেকিং জনশক্তি নিয়োগ করছে দারাজ
অনলাইন ডেস্ক

দেশের বৃহত্তম অনলাইন মার্কেটপ্লেস দারাজ বাংলাদেশ (daraz.com.bd) দ্বিতীয়বারের মত আয়োজন করতে যাচ্ছে ইলেভেন ইলেভেন (১১.১১) সেল ক্যাম্পেইন। আর এ উপলক্ষে প্রতিষ্ঠানটি প্রায় ১,৫০০ জন কর্মী নিয়োগ করছে। আসন্ন ক্যাম্পেইনটিতে ক্রেতা বা গ্রাহকদের সর্বোচ্চ সেবা নিশ্চিত করতেই দারাজের এই উদ্যোগ।

ঢাকার ভিতরে ও বাইরে খণ্ডকালীন প্রায় ২১ জন কালেকশন পয়েন্ট এজেন্ট, ২০০ জন অপারেটর, ৭৩২ জন রাইডার, ৪৫ জন ড্রাইভার, ৩০০ জন কাস্টমার সার্ভিস এজেন্ট থেকে শুরু করে কমার্শিয়াল, মার্কেটিং, অপারেশন্স ও ক্রস বর্ডার ডিপার্টমেন্টে আরো অনেক ফুলটাইম এক্সিকিউটিভ নিয়োগ করা হচ্ছে দারাজ অনলাইন শপে (daraz.com.bd)।

দারাজ বাংলাদেশ লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর সৈয়দ মোস্তাহিদল হক বলেন, ‘বিশ্বের সবচেয়ে বড় ক্যাম্পেইন, ইলেভেন ইলেভেন-এর অভিজ্ঞতাটি যেন ক্রেতাদের জন্য আরামদায়ক হয় সেই কথা চিন্তা করেই আমরা বিপুল পরিমাণ জনশক্তি নিয়োগ করছি। আমরা আশা করছি, এ বছরের ইলেভেন ইলেভেন ক্যাম্পেইনটি আমাদের কাস্টমারদের কাছে স্মরণীয় হয়ে থাকবে।’

বিস্তারিত আরও জানতে ভিজিট করতে হবে https://careers.daraz.com/jobs, বিডি জবস, বিক্রয় ডট কম, কর্ম বাংলাদেশ সহ বিভিন্ন জব ওয়েবসাইট ও চাকরি নিয়োগ বিষয়ক ফেসবুক গ্রুপ ভ্যাকান্সি অ্যানাউন্সমেন্ট বিডিতেও পাওয়া যাবে যাবতীয় সকল তথ্য।

উল্লেখ্য, ইলেভেন ইলেভেন (১১.১১) বিশ্বের সবচেয়ে বড় অনলাইন শপিং ইভেন্ট যা অ্যামাজন প্রাইম ডে-এর তুলনায় প্রায় ১৮ গুণ ও ব্ল্যাক ফ্রাইডের তুলনায় প্রায় আড়াই গুণ বড়। দেশের ইতিহাসে এই প্রথম এক দিনের একটি ক্যাম্পেইন উপলক্ষে বিপুল পরিমাণ জনশক্তি নিয়োগ করে রেকর্ড গড়েছে প্রতিষ্ঠানটি।

বাংলাদেশ জার্নাল/এনএইচ

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত