ঢাকা, সোমবার, ১৮ নভেম্বর ২০১৯, ৩ অগ্রহায়ণ ১৪২৬ আপডেট : ১ মিনিট আগে English

প্রকাশ : ০৮ নভেম্বর ২০১৯, ২২:০০

প্রিন্ট

দারাজে ১১.১১ গ্রোসারি মেলা

দারাজে ১১.১১ গ্রোসারি মেলা
অনলাইন ডেস্ক

মাসের বাজারের সকল কেনাকাটা সহজে ও নিশ্চিন্তে করতে দারাজ নিয়ে এল ‘দারাজ ১১.১১ গ্রোসারি মেলা’। সেরা দাম, ভালো পণ্য, আকর্ষণীয় ডিসকাউন্ট ভাউচার ও দ্রুতগতির হোম ডেলিভারির মাধ্যমে অনলাইনে সেরা গ্রোসারি শপিং উপভোগ করতে ভিজিট করুন দারাজ গ্রোসারি মেলায়। গ্রোসারি মেলার সেরা আকর্ষণগুলো হচ্ছে-

অনলাইনে গ্রোসারি পণ্যের সেরা সংগ্রহ

দারাজ ১১.১১ গ্রোসারি মেলায় থাকবে দেশের সেরা ব্র্যান্ডগুলো থেকে ৪০০০ এর অধিক ডিল। দেশের সেরা এই গ্রোসারি সেল ক্যাম্পেইনের কো-স্পন্সর হিসেবে থাকছে ডেটল ও লাক্স। এছাড়া প্যারাস্যুট, নেসক্যাফে, এসিআই ফুড, ফগ ও হারপিক থাকছে দারাজ গ্রোসারি সেলের ব্র্যান্ড পার্টনার হিসেবে। তাই সেরা গ্রোসারি পণ্য কিনতে এখন আর সুপারস্টোরে যেতে হবে না- এখন দারাজেই মিলবে সকল ধরণের মাসের বাজার।

অবিশ্বাস্য ক্যাশব্যাক অফার

সেরা ডিলের সাথে দারাজ গ্রোসারি মেলায় আরো থাকছে বিকাশ ও অন্যান্য পেমেন্ট গেটওয়ের ক্যাশব্যাক অফার যার মাধ্যমে আপনার পেমেন্টের একটা নির্দিষ্ট অংশ ফেরত পাওয়া যাবে। এর ফলে আপনি উপভোগ করতে পারবেন ইনস্ট্যান্ট ক্যাশব্যাক সুবিধা যা দারাজের গ্রাহকদের দেবে আরো কম খরচে মাসের বাজার করার সেরা সুযোগ।

গ্রোসারি শপিং এর সেরা সব ডিল

দৈনন্দিন কেনাকাটার জন্য দারাজ গ্রোসারি শপিং নিয়ে আসছে সেরা পণ্যের সেরা সব ডিল নিয়ে। সকল পণ্যে নিশ্চিত ছাড়, অসংখ্য ভাউচার, ফ্রি ডেলিভারি, ফ্রি গিফট, ১১ টাকার ডিলসহ বিভিন্ন সেরা ডিল উপভোগ করতে ভিজিট করুন গ্রোসারি মেলায় আর জিতে নিন আকর্ষণীয় সব অফার।

দ্রুততম সময়ে ফ্রি ডেলিভারি

‘দারাজ ১১.১১ গ্রোসারি মেলা’ থেকে পণ্য অর্ডার করলেই বাংলাদেশের যেকোন স্থানে আপনি উপভোগ করতে পারবেন দ্রুততম ডেলিভারি। এছাড়া সারাদেশের ৪২টি পিকপয়েন্ট থেকে সংগ্রহ করতে পারবেন ফ্রি ডেলিভারি। তাই এখন থেকে সময়মতো ডেলিভারি নিয়ে আর দুশ্চিন্তা নয়- দারাজ গ্রোসারি মেলা পৌঁছে দেবে আপনার পছন্দের পণ্য দ্রুততম সময়ে।

বাংলাদেশ জার্নাল/এইচকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত