ঢাকা, রোববার, ২৫ অক্টোবর ২০২০, ১০ কার্তিক ১৪২৭ আপডেট : ৬ মিনিট আগে English

প্রকাশ : ০৮ অক্টোবর ২০২০, ২২:১৮

প্রিন্ট

ওয়ালটন ডিজিটাল ক্যাম্পেইনের ব্র্যান্ডিংয়ে ২৬ ব্যক্তি ও প্রতিষ্ঠান পুরস্কৃত

ওয়ালটন ডিজিটাল ক্যাম্পেইনের ব্র্যান্ডিংয়ে ২৬ ব্যক্তি ও প্রতিষ্ঠান পুরস্কৃত
জার্নাল ডেস্ক

সারাদেশে ব্যাপক প্রচার-প্রচারণায় চলছে ওয়ালটনের ডিজিটাল ক্যাম্পেইন। বিক্রয়োত্তর সেবা অটোমেশনের আওতায় আনতে এ ক্যাম্পেইন চালাচ্ছে দেশের শীর্ষ ইলেকট্রনিক্স পণ্যের ব্র্যান্ড ওয়ালটন। সাতটি সফল সিজন পেরিয়ে সম্প্রতি শুরু হয়েছে ক্যাম্পেইনের সিজন-৮। এতে অভিনব ও মনোগ্রাহী ব্র্যান্ডিংয়ের মাধ্যমে ক্রেতাদের মাঝে ব্যাপক সাড়া জাগানোয় ২৬ ব্যক্তি ও প্রতিষ্ঠানকে পুরস্কৃত করেছে ওয়ালটন কর্তৃপক্ষ।

উল্লেখ্য, ডিজিটাল রেজিস্ট্রেশনের মাধ্যমে ক্রেতার নাম, ফোন নম্বর এবং ক্রয়কৃত পণ্যের মডেল নম্বরসহ বিস্তারিত তথ্য ওয়ালটনের সার্ভারে সংরক্ষণ করা হচ্ছে। ফলে ওয়ারেন্টি কার্ড হারিয়ে গেলেও দেশের যেকোনো ওয়ালটন সার্ভিস সেন্টার থেকে দ্রæত কাক্সিক্ষত সেবা পাচ্ছেন গ্রাহক। এ কার্যক্রমে ক্রেতাদের অংশগ্রহণ নিশ্চিত করতে ডিজিটাল ক্যাম্পেইন সিজন-৮ এর আওতায় ফ্রিজ, ওয়াশিং মেশিন ও মাইক্রোওয়েভ ওভেন ক্রয়ে রয়েছে ৫০০ শতাংশ পর্যন্ত নিশ্চিত ক্যাশ ভাউচার। আছে ফ্রিজ, টিভি, এসিসহ অসংখ্য ফ্রি পণ্য। অক্টোবরের ১ তারিখ থেকে এসব সুবিধা পাচ্ছেন ক্রেতারা।

এ উপলক্ষ্যে বৃহস্পতিবার (৮ অক্টোবর, ২০২০) সকালে রাজধানীর ওয়ালটন করপোরেট অফিসে ‘বেস্ট ব্র্যান্ডিং অ্যাওয়ার্ড এবং বেস্ট এরিয়া ম্যানেজার অ্যাওয়ার্ড-২০২০’ শীর্ষক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এ সময় ২৬ ব্যক্তি ও প্রতিষ্ঠানকে পুরস্কৃত করা হয়। পাশাপাশি ‘সিক্সএনাইন’ মডেলের ওয়ালটনের নতুন স্মার্ট ফ্রিজ উপস্থাপন করা হয়।

অনুষ্ঠানে ভিডিও কনফারেন্সিং-এর মাধ্যমে যুক্ত হন ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ভাইস চেয়ারম্যান এস এম শামসুল আলম, ব্যবস্থাপনা পরিচালক এস এম আশরাফুল আলম, পরিচালক এস এম মাহবুবুল আলম, তাহমিনা আফরোজ তান্না, রাইসা সিগমা হিমা, জাকিয়া সুলতানা, মাহবুব আলম মৃদুল, রিফা তাসনিয়া স্বর্ণা এবং সাবিহা জারিন অরনা।

এছাড়াও অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন অ্যাডিশনাল ম্যানেজিং ডিরেক্টর গোলাম মুর্শেদ, ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর নজরুল ইসলাম সরকার, ইভা রেজওয়ানা নিলু ও এমদাদুল হক সরকার, এক্সিকিউটিভ ডিরেক্টর এস এম জাহিদ হাসান, হুমায়ূন কবীর, মো. রায়হান, ড. সাখাওয়াৎ হোসেন ও আমিন খান, ডেপুটি এক্সিকিউটিভ ডিরেক্টর মো. ফিরোজ আলম ও শাহজাদা সেলিম, সিনিয়র অ্যাডিশনাল ডিরেক্টর মিলটন আহমেদ প্রমুখ।

অনুষ্ঠানে পুরস্কারপ্রাপ্তদের হাতে ক্রেস্ট ও সনদ তুলে দেন অতিথিরা। ডিজিটাল ক্যাম্পেইনের ব্র্যান্ডিংয়ের ক্ষেত্রে সিজন-৮ এ দেয়া বিভিন্ন সুবিধার পাশাপাশি করোনাভাইরাস নিয়ে জনসচেতনতামূলক কার্যক্রমের ওপর বিশেষ গুরুত্ব দেয়া হয়।

বাংলাদেশ জার্নাল/আরকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত