ঢাকা, শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ১৩ অগ্রহায়ণ ১৪২৭ আপডেট : ৪৩ মিনিট আগে English

প্রকাশ : ২০ নভেম্বর ২০২০, ১৬:০৭

প্রিন্ট

৫ আন্তর্জাতিক রুটে বিমানের ফ্লাইট ৩১ ডিসেম্বর পর্যন্ত বন্ধ

৫ আন্তর্জাতিক রুটে বিমানের ফ্লাইট ৩১ ডিসেম্বর পর্যন্ত বন্ধ
নিজস্ব প্রতিবেদক

করোনা মহামারি পরিস্থিতিতে আন্তর্জাতিক পাঁচ রুটে আগামী ৩১ ডিসেম্বর পর্যন্ত ফ্লাইট পরিচালনা স্থগিত রাখার সময় বাড়িয়েছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স।

বৃহস্পতিবার বিমানের ওয়েবসাইটে জানানো হয়েছে, ম্যানচেস্টার, মদিনা, কাঠমুন্ডু, ব্যাংকক ও কুয়েতে ৩১ ডিসেম্বর পর্যন্ত ফ্লাইট চালাবে না রাষ্ট্রীয় পতাকাবাহী এ বিমান পরিবহন সংস্থা।

বিমানের জনসংযোগ শাখার উপ মহাব্যবস্থাপক তাহেরা খন্দকার বলেন, মহামারির শুরুতে বিমান চলাচল যখন বন্ধ করা হয়েছিল, তখন থেকেই এ পাঁচ রুটে নিয়মিত ফ্লাইট পরিচালনা বন্ধ আছে। পরে কিছু রুটে ফ্লাইট চালু হলেও এই পাঁচ রুটে বিমান এখনও যাচ্ছে না।

সংস্থার ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ও প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মোকাব্বির হোসেন জানান, করোনায় গত মার্চ মাস থেকে এ পাঁচ আন্তর্জাতিক রুটে ফ্লাইট স্থগিতের সময় কয়েকবার বৃদ্ধি করা হয়েছে। আগের সিদ্ধান্ত অনুযায়ী ৩০ নভেম্বর পর্যন্ত ফ্লাইট স্থগিত রয়েছে। সেটি এখন ৩১ ডিসেম্বর পর্যন্ত বৃদ্ধি করা হয়েছে।

করোনা মহামারির মধ্যে মার্চ মাসের মাঝামাঝি সময়ে বিশ্বের প্রায় সব দেশের সঙ্গে বাংলাদেশের বিমান চলাচল বন্ধ করে দেওয়া হয়। এরপর জুন থেকে ধীরে ধীরে আন্তর্জাতিক রুটে ফ্লাইট পরিচালনা শুরু হলে বিমানও ফ্লাইট পরিচালনা শুরু করে।

বাংলাদেশ জার্নাল/আর

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত