ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১ আপডেট : ১১ মিনিট আগে
শিরোনাম

শাহজালাল ইসলামী ব্যাংকের পরিচালক পর্ষদের ৩১৭তম সভা

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ১১ মার্চ ২০২১, ১৮:৩৫

শাহজালাল ইসলামী ব্যাংকের পরিচালক পর্ষদের ৩১৭তম সভা
ছবি প্রতীকী

শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড-এর পরিচালক পর্ষদের ৩১৭তম সভা বুধবার (১০ মার্চ) ব্যাংকের করপোরেট প্রধান কার্যালয়ের পর্ষদ সভাকক্ষে যথাযথ স্বাস্থ্যবিধি এবং সামাজিক দুরত্ব বজায় রেখে অনুষ্ঠিত হয়।

ব্যাংকের কিছু সংখ্যক পরিচালক উক্ত সভায় ডিজিটাল প্লাটফর্মে (ভিডিও কনফারেন্স এর মাধ্যমে) অংশগ্রহণ করেন।

ব্যাংকের পরিচালক পর্ষদের চেয়ারম্যান মো. সানাউল্লাহ সাহিদ সভায় সভাপতিত্ব করেন। সভায় ব্যাংকের পরিচালনা পর্ষদ ৩১ ডিসেম্বর ২০২০ সালের সমাপ্ত বছরের জন্য শেয়ারহোল্ডারদের ১২ শতাংশ (৫ শতাংশ স্টক এবং ৭ শতাংশ নগদ) লভ্যাংশ প্রদানের সুপারিশ করেন।

সভায় অন্যান্যদের মধ্যে ব্যাংকের পরিচালক পর্ষদের ভাইস-চেয়ারম্যান মো. হারুন মিয়া, পরিচালকবৃন্দ- আনোয়ার খান মডার্ণ মেডিকেল কলেজ হাসপাতালের চেয়ারম্যান ও লক্ষ্মীপুর-১ (রামগঞ্জ) আসনের সংসদ সদস্য ড. আনোয়ার হোসেন খান।

আব্দুল হালিম, মহিউদ্দিন আহমেদ, খন্দকার শাকিব আহমেদ, ইঞ্জিনিয়ার মো. তৌহিদুর রহমান, এ. কে. আজাদ, মোহাম্মদ ইউনুছ, মোহাম্মদ গোলাম কুদ্দুস, মিসেস জেবুন নাহার ও ফকির মাশরিকুজ্জামান, ইন্ডিপেনডেন্ট পরিচালক একরামুল হক, কে.এ.এম মাজেদুর রহমান ও নাসির উদ্দিন আহমেদ, ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও এম. শহীদুল ইসলাম এবং কোম্পানি সচিব মো. আবুল বাশার উপস্থিত ছিলেন।

বাংলাদেশ জার্নাল/ওয়াইএ

  • সর্বশেষ
  • পঠিত