ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ ঘন্টা আগে
শিরোনাম

রয়েল টিউলিপের ছয় হাজার প্যাকেজ বিক্রি করলো ইভ্যালি

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ১৩ মার্চ ২০২১, ১৮:১৭

রয়েল টিউলিপের ছয় হাজার প্যাকেজ বিক্রি করলো ইভ্যালি
ছবি: সংগৃহীত

কক্সবাজার সমুদ্র সৈকতে অবস্থিত বিলাসবহুল পাঁচ তারকা হোটেল রয়েল টিউলিপ সি পার্ল বিচ রিসোর্ট অ্যান্ড স্পার ছয় হাজারের ও বেশি প্যকেজ নিজেদের প্ল্যাটফর্মে বিক্রি করলো দেশিয় ই-কমার্স মার্কেটপ্লেস ইভ্যালি। দেশের বিভিন্ন স্থানের এ সকল গ্রাহকরা ইভ্যালি অ্যাপস ও ওয়েবসাইট এর মাধ্যমে তাদের বুকিং কনফার্ম করেছেন।

সম্প্রতি ইভ্যালি এবং রয়েল টিউলিপ এর সূত্রে এই তথ্য নিশ্চিত হওয়া যায়।

এ বিষয়ে ইভ্যালির বাণিজ্যিক বিভাগের প্রধান সাজ্জাদ আলম বলেন। গ্রাহকদের দৈনন্দিন জীবনকে আরো সহজ করে তোলার লক্ষ্যনিয়ে ইভ্যালি কাজ করে যাচ্ছে। আমরা চাই আমাদের গ্রাহকরা দেশের যে স্থানেই থাকুক না কেন সে যেন ইভ্যালি থেকে তার প্রয়োজনীয় সকল সেবা গ্রহণ করতে পারে। তারই অংশ হিসেবে দেশের বিভিন্ন প্রান্তের ভ্রমণপিপাসু মানুষদের কথা চিন্তাকরে আমরা গত বছরের অক্টোবরের শুরুরদিকে রয়েল টিউলিপ এর সাথে চুক্তিবদ্ধ হই এবং আমরা মাত্র পাঁচ মাসের ব্যাবধানে ছয় হাজারের বেশি প্যাকেজ এর বুকিং কনফার্মে সক্ষম হই।

অন্যদিকে রয়েল টিউলিপ সি পার্ল বিচ রিসোর্ট অ্যান্ড স্পার ব্যবস্থাপনা পরিচালক আমিনুল হক বলেন। দেশের প্রত্যকটি ভ্রমণপিপাসু মানুষের কাছে আমাদের সেবা পৌঁছানোর লক্ষ্য নিয়ে আমরা ইভ্যালির সাথে যুক্ত হয়েছি। আমরা খুবই আনন্দিত যে মাত্র পাঁচ মাসে ইভ্যালির মাধ্যমে রয়েল টিউলিপ এর ছয় হাজারের বেশি প্যকেজ বিক্রি করতে পেরেছি।

বাংলাদেশ জার্নাল/এনএইচ

  • সর্বশেষ
  • পঠিত