ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ৪ মিনিট আগে
শিরোনাম

আরও একধাপ এগিয়ে শাহ্জালাল ইসলামী ব্যাংক

আরও একধাপ এগিয়ে শাহ্জালাল ইসলামী ব্যাংক

গ্রাহকদেরকে দ্রুত ও আধুনিক প্রযুক্তি নির্ভর সর্বোত্তম ব্যাংকিং সেবা প্রদানের প্রত্যয় নিয়ে আরও একধাপ এগিয়ে আসলো শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড। এরই ধারাবাহিকতায় গ্রাহকদেরকে অতি দ্রুততম সময়ে সর্বোত্তম ব্যাংকিং সেবা প্রদানের লক্ষ্যে বুধবার (১০ নভেম্বর) তারিখে শাহ্জালাল ইসলামী ব্যাংক নগদ উত্তোলনের ক্ষেত্রে ‘QR CODE’ সেবা চালু করলো।

ব্যাংকের পরিচালক পর্ষদের চেয়ারম্যান মো. সানাউল্লাহ সাহিদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ‘QR CODE’ ব্যাংকিং সেবার আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

অনুষ্ঠানে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও এম. শহীদুল ইসলাম বলেন, এখন থেকে একজন গ্রাহকের সঙ্গে চেক বই বা ডেবিট কার্ড না থাকলেও গ্রাহক এসজেআইবিএল নেট অ্যাপের মাধ্যমে ‘QR CODE’ স্ক্যান করে ব্যাংকের যে কোনো শাখা অথবা উপ-শাখা থেকে টাকা উত্তোলন করতে পারবেন।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে ব্যাংকের পরিচালকবৃন্দ ড. আনোয়ার হোসেন খান এমপি, আক্কাচ উদ্দিন মোল্লা, ইঞ্জিনিয়ার মো. তৌহিদুর রহমান, মহিউদ্দিন আহমেদ, খন্দকার শাকিব আহমেদ, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক আব্দুল আজিজ ও এস. এম. মঈনুদ্দীন চৌধুরী, উপ-ব্যবস্থাপনা পরিচালকবৃন্দ মো. শাহ্জাহান সিরাজ, মিঞা কামরুল হাসান চৌধুরী, ইমতিয়াজ ইউ. আহমেদ, ব্যাংকের জনসংযোগ ও ব্যাংক ফাউন্ডেশনের প্রধান মোঃ সামছুদ্দোহা এবং কোম্পানী সচিব মোঃ আবুল বাশার উপস্থিত ছিলেন।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত