ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ মিনিট আগে
শিরোনাম

নটর ডেমসহ ৪ কলেজে ভর্তি কার্যক্রম স্থগিত

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ০৩ জুন ২০২০, ১৬:২২  
আপডেট :
 ০৩ জুন ২০২০, ১৮:২২

নটর ডেমসহ ৪ কলেজে ভর্তি কার্যক্রম স্থগিত

নটর ডেম, হলিক্রস, সেন্ট যােসেফ ও সেন্ট গ্রেগরি কলেজকে একাদশ শ্রেণিতে ভর্তির কার্যক্রম স্থগিত করার নির্দেশ দিয়েছে শিক্ষা বোর্ড। নটর ডেম কলেজের এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, গত ২ জুন ঢাকা শিক্ষাবাের্ড নটর ডেম, হলিক্রস, সেন্ট যােসেফ ও সেন্ট গ্রেগরি কলেজকে তাদের নিজস্ব প্রক্রিয়ায় একাদশ শ্রেণিতে ভর্তির কার্যক্রম শুরু করে ২০ জুনের মধ্যে ভর্তি সম্পন্ন করে বাের্ডকে অবহিত করার নির্দেশনা দেন। অথচ একদিনের মাথায় (৩ জুন) শিক্ষাবাের্ডের চেয়ারম্যান টেলিফোনে ৪ টি কলেজকে দেশে করােনার উদ্ভূত পরিস্থিতির কারণে সব ভর্তি কার্যক্রম স্থগিত করার নির্দেশনা দিয়েছেন।

‘দেশের সার্বিক অবস্থা স্বাভাবিক হলে চেয়ারম্যান চারটি কলেজকে লিখিত পত্রের মাধ্যমে ভর্তির কার্যক্রম সম্পন্ন করার জন্য ১৫ দিন সময় দেবেন। সুতরাং চেয়ারম্যানের নির্দেশনার প্রতি শ্রদ্ধা রেখে আমরা নটর ডেম কলেজে ভর্তির সব কার্যক্রম স্থগিত ঘােষণা করছি। ভর্তি কার্যক্রমের নতুন তারিখ শিক্ষাবাের্ড থেকে নির্দেশনা পাওয়ার পর কলেজের নির্দিষ্ট ওয়েবসাইটে পুনরায় প্রকাশ করা হবে।’

উল্লেখ্য, এবার নটর ডেম কলেজে এসএসসি পরীক্ষায় প্রাপ্ত নম্বর ও বিষয়ের ভিত্তিতে মেধাক্রম অনুযায়ী ভর্তি কার্যক্রম সম্পন্ন করার কথা ছিল।

আরএ

  • সর্বশেষ
  • পঠিত