ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ২ মিনিট আগে
শিরোনাম

৩১ আগস্ট পর্যন্ত বশেমুরবিপ্রবি বন্ধ

  গোপালগঞ্জ প্রতিনিধি

প্রকাশ : ০৮ আগস্ট ২০২০, ১৮:৩৫

৩১ আগস্ট পর্যন্ত বশেমুরবিপ্রবি বন্ধ

করোনার প্রাদুর্ভাবের সার্বিক পরিস্থিতিতে আগামী ৩১ আগস্ট পর্যন্ত গোপালগঞ্জের বঙ্গবঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (বশেমুরবিপ্রবি) বন্ধ ঘোষণা করা হয়েছে। ক্লাশ ও পরীক্ষা বন্ধ থাকলেও জরুরি প্রয়োজনে বিভিন্ন দপ্তর সীমিত আকারে খোলা থাকবে।

শনিবার বিকালে রেজিস্ট্রার প্রফেসর ড. নূরউদ্দিন আহমেদ স্বাক্ষতির এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, বাংলাদেশ সরকারের শিক্ষা মন্ত্রণালয় কর্তৃক জারিকৃত পত্রের প্রেক্ষিতে করোনার সংক্রম থেকে শিক্ষার্থীদের সুরক্ষার লক্ষ্যে পূর্বের ধারাবাহিকতায় আগামী ৩১ আগস্ট পর্যন্ত বিশ্ববিদ্যালয় বন্ধ থাকবে।

বিজ্ঞপ্তিতে আরো বলা হয়, বিশ্ববিদ্যালয়ের জরুরি প্রয়োজনে এবং দাপ্তরিক কাজ সুষ্ঠুভাবে পরিচালনার জন্য ভাইস চ্যান্সেলর দপ্তর, প্রকৌশল দপ্তর, পরিকল্পনা উন্নয়ন ও ওয়ার্কাস দপ্তর, হিসাব দপ্তর, রেজিস্ট্রার দপ্তর, পরীক্ষা নিয়ন্ত্রক দপ্তর ও কেন্দ্রীয় লাইব্রেরি ৯ আগষ্ট পযর্ন্ত সীমিত আকারে খোলা থাকবে। এসব দপ্তরে প্রয়োজনীয় সংখ্যক কর্মকর্তা ও কর্মচারীগণকে উপস্থিত রেখে প্রয়োজনীয় কাজ পরিচালনা করার জন্য বলা হয়েছে।

তবে বিশ্ববিদ্যালয়ের জরুরি সেবাসমূহ পানি, বিদ্যুত এবং নিরাপত্তা সংশ্লিষ্ট কর্মকাণ্ড অব্যাহত থাকবে। ক্লাশ, পরীক্ষা ও আবাসিক হলসমূহ পরবর্তী নির্দেশ না দেয়া পযর্ন্ত বন্ধ থাকবে।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত