ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ২ মিনিট আগে
শিরোনাম

জাতীয় বিশ্ববিদ্যালয়ে মাস্টার্সে ভর্তির আবেদন শুরু

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ১৫ অক্টোবর ২০২০, ১৬:২০

জাতীয় বিশ্ববিদ্যালয়ে মাস্টার্সে ভর্তির আবেদন শুরু

জাতীয় বিশ্ববিদ্যালয়ে ২০২০-২১ শিক্ষাবর্ষে মাস্টার্স (প্রফেশনাল) প্রোগ্রামের প্রথম বর্ষে রিলিজ স্লিপে অনলাইনে ভর্তির আবেদন শুরু হয়েছে। ১৯ অক্টোবর পর্যন্ত রিলিজ স্লিপে ভর্তির আবেদন করা যাবে। জাতীয় বিশ্ববিদ্যালয় থেকে জারি করা এক বিজ্ঞপ্তিতে এসব কথা বলা হয়েছে।

বিজ্ঞপ্তিতে আরো বলা হয়েছে, জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০২০-২১ শিক্ষাবর্ষে মাস্টার্স (প্রফেশনাল) প্রোগ্রামে এলএলবি ১ম পর্ব, পোস্ট গ্র্যাজুয়েট ডিপ্লোমা ইন জার্নালিজম, পোস্ট গ্র্যাজুয়েট ডিপ্লোমা ইন লাইব্রেরি অ্যান্ড ইনফরমেশন সায়েন্স ও ২০১৮-১৯ শিক্ষাবর্ষের এমএসসি ইন কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং, মাস্টার অব বিজনেস অ্যাডমিনিস্ট্রেশন এবং ২০১৯-২০ শিক্ষাবর্ষের এমবিএ ইন অ্যাপারেল মার্চেন্ডাইজিং কোর্সগুলোর ভর্তি কার্যক্রমে দ্বিতীয় ও সর্বশেষ রিলিজ স্লিপে অনলাইন আবেদন ১৩ অক্টোবর বিকেল ৪টা থেকে শুরু হয়েছে। ১৯ অক্টোবর রাত ১২টা পর্যন্ত চলবে এ কার্যক্রম।

ভর্তি কার্যক্রমে যেসব আবেদনকারী মেধা তালিকায় স্থান পাননি; মেধা তালিকায় স্থান পেয়েও ভর্তি হননি; মেধা তালিকায় ভর্তি হয়ে পরবর্তী সময়ে ভর্তি বাতিল করেছেন, সেসব আবেদনকারীকে মেধা তালিকায় স্থান পেতে অবশ্যই শেষবারের মতো দ্বিতীয় রিলিজ স্লিপের মাধ্যমে আবেদন করতে হবে। আর যেসব আবেদনকারীর প্রাথমিক আবেদন নিশ্চয়ন করা হয়নি, সেসব আবেদনকারী দ্বিতীয় রিলিজ স্লিপে আবেদন করতে পারবে না।

বাংলাদেশ জার্নাল/একে/ওয়াইএ

  • সর্বশেষ
  • পঠিত