ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৪ মিনিট আগে
শিরোনাম

এমপিও কমিটির সভা রোববার, আসতে পারে যেসব সিদ্ধান্ত

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ১৬ জানুয়ারি ২০২১, ১৮:২৯

এমপিও কমিটির সভা রোববার, আসতে পারে যেসব সিদ্ধান্ত

আগামীকাল (রোববার) ভিডিও কনফারেন্সের মাধ্যমে অনুষ্ঠিত হবে এমপিও (মান্থলি পেমেন্ট অর্ডার) কমিটির সভা। সভায় ইনডেক্সধারী শিক্ষক-কর্মচারীদের বকেয়া বেতনসহ এমপিও প্রদান ও টাইমস্কেলসহ বিভিন্ন বিষয়ে আলোচনা ও সিদ্ধান্ত নেয়া হবে। মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তরের এক বিজ্ঞপ্তিতে বিষয়টি জানা গেছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তরের আওতাধীন বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানের (স্কুল ও কলেজ) শিক্ষক-কর্মচারীদের জানুয়ারি/২০২১ মাসের নিয়মিত সভা আগামী ১৭ জানুয়ারি সকাল ৯টায় অনুষ্ঠিত হবে। এতে সভাপতিত্ব করবেন মহাপরিচালক অধ্যাপক ড. সৈয়দ মো. গোলাম ফারুক।

বিজ্ঞপ্তিতে আরো বলা হয়, স্কুল ও কলেজের ইনডেক্সধারী শিক্ষক-কর্মচারীদের বকেয়া বেতনসহ এমপিও প্রদান, ইনডেক্সধারী শিক্ষক-কর্মীদের টাইমস্কেল/উচ্চতর স্কেল, ইনডেক্সধারী শিক্ষক-কর্মচারীদের বিএড স্কেল/কামিল স্কেল, ইনডেক্সধারী প্রতিষ্ঠান প্রধান (অধ্যক্ষ ও প্রধান শিক্ষক) এবং সহ-প্রধানদের (উপাধ্যক্ষ ও সহকারী প্রধান শিক্ষক) অভিজ্ঞতার আলোকে স্কেল প্রদান এবং সহকারী অধ্যাপক পদের স্কেল এবং বিবিধ বিষয়ে আলোচনা ও সিদ্ধান্ত হবে। সভার সদস্যদের ভিডিও কনফারেন্সে যুক্ত হওয়ার জন্য যথা সময়ে ই-মেইলের মাধ্যমে লিংক পাঠানো হবে।

বাংলাদেশ জার্নাল/একে/কেআই

  • সর্বশেষ
  • পঠিত