ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৮ মিনিট আগে
শিরোনাম

বেসরকারি বিশ্ববিদ্যালয় জনসংযোগ সমিতির নতুন কমিটি গঠিত

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ২৪ মার্চ ২০২১, ১৮:৪৮  
আপডেট :
 ২৪ মার্চ ২০২১, ১৮:৫৩

বেসরকারি বিশ্ববিদ্যালয় জনসংযোগ সমিতির নতুন কমিটি গঠিত

বেসরকারি বিশ্ববিদ্যালয় কর্মকর্তাদের সমন্বয়ে গঠিত বেসরকারি বিশ্ববিদ্যালয় জনসংযোগ সমিতির অনুষ্ঠিত বার্ষিক সাধারণ সভায় ২৩ সদস্যের কার্যকরী কমিটি গঠন করা হয়েছে। ২৩ মার্চ এক ভার্চুয়াল অনুষ্ঠানের মাধ্যমে নতুন কমিটির নাম প্রস্তাব করা হয় এবং উপস্থিত সকলের সম্মতিক্রমে নতুন কমিটির অনুমোদন দেওয়া হয়। বুধবার (২৪ মার্চ) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে প্রাইভেট ইউনিভার্সিটি পাবলিক রিলেশনস অফিসার্স অ্যাসোসিয়েশনের জনসংযোগ ও প্রশিক্ষণ সম্পাদক আল আমিন শিকদার সিহাব।

বিজ্ঞপ্তিতে বলা হয়, কমিটিতে ইউরোপিয়ান ইউনিভার্সিটির পরিচালক (জনসংযোগ) মনিরুল ইসলাম রিন্টুকে সভাপতি এবং উপ-পরিচালক (জনসংযোগ) ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি আবু সাদাতকে সাধারণ সম্পাদক করে প্রাইভেট ইউনিভার্সিটি পাবলিক রিলেশনস অফিসার্স অ্যাসোসিয়েশনের (পুপরোয়া) কার্যনির্বাহী পরিষদের ২৩ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।

তিন বছর মেয়াদী গঠিত কার্যনির্বাহী পরিষদের অন্যরা হলেন- সিনিয়র সহ-সভাপতি মুহাম্মাদ ইমতিয়াজ, সহ-সভাপতি নাসিমা খন্দকার, সহ-সভাপতি আবু মিয়া আকন্দ (তুহিন), যুগ্ম সাধারণ সম্পাদক (১) আনোয়ার হাবীব কাজল, যুগ্ম সাধারণ সম্পাদক (২) এসএম মহিউদ্দিন,অর্থ সম্পাদক মামুন-উল মতিন, সহ-অর্থ সম্পাদক জাহিদ হাসান, সাংগঠনিক সম্পাদক ওয়াহিদুজ্জামান, সহ-সাংগঠনিক সম্পাদক কে. এম. সাইফুল্লাহ, দপ্তর সম্পাদক শেখ মাহবুব, সহ-দপ্তর সম্পাদক জিসান আল জুবায়ের, জনসংযোগ ও প্রশিক্ষণ সম্পাদক আল আমিন শিকদার সিহাব, সহ-জনসংযোগ ও প্রশিক্ষণ সম্পাদক বাচ্চু শেখ রবিন, প্রচার সম্পাদক নাহিদ হাসান, ক্রীড়া সম্পাদক মনজুর হোসাইন, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক হাসিনা এনজেল,সহ-সাহিত্য ও প্রকাশনা সম্পাদক মতিউর তানিফ, সাংস্কৃতিক সম্পাদক সাজেদ ফাতেমী, সহ-সাংস্কৃতিক সম্পাদক বদিউর রহমান সোহেল, গবেষণা সম্পাদক আব্দুল মতিন, আন্তর্জাতিক সম্পাদক নাঈম আহমেদ।

পুপরোয়া এর বিভাগীয় সম্বয়ক হিসেবে আছেন চট্টগ্রামে মহিউদ্দিন জুয়েল, সিলেটে আলমগীর হোসেন, খুলনায় জুবায়ের মুস্তাফিজ, রাজশাহীতে আশরাফুল ইসলাম।

এছাড়াও সরকারি নিবন্ধনকৃত বেসরকারি বিশ্ববিদ্যালয় জনসংযোগ সমিতির উপদেষ্টামন্ডলী হিসেবে আছেন- ড. এ কে এম শামসুল আরেফিন, মনিরুজ্জামান টিপু, লুৎফর রহমান, জামিল আহমেদ, বেলাল আহমেদ, হাসান সাইমুম ওহাব প্রমুখ।

বাংলাদেশ জার্নাল/এসএমআর

  • সর্বশেষ
  • পঠিত